ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৯ নভেম্বর ২০২০ ১৪ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার রোববার ২৯ নভেম্বর ২০২০

দর্শক-শ্রোতাদের জন্য চমক নিয়ে হাজির হচ্ছেন অভিনেত্রী মীম
ফর দ্য লাভ অব ফুড’ –এর দ্বিতীয় পর্ব আসছে বৃহস্পতিবার
সময়ের আলো অনলাইন
প্রকাশ: বৃহস্পতিবার, ২৯ অক্টোবর, ২০২০, ১২:০৪ এএম আপডেট: ২৯.১০.২০২০ ১২:০৯ এএম | অনলাইন সংস্করণ  Count : 112

 ফুডপ্যান্ডা আয়োজিত “ফর দ্য লাভ অব ফুড” এর দ্বিতীয় পর্বে ভিন্ন ধারার চমক নিয়ে আসছেন সেরা সুন্দরীর মুকুট বিজয়ীলাক্স চ্যানেল আই সুপারস্টার ২০০৭ এর চ্যাম্পিয়নমডেল এবং জাতীয় চলচ্চিত্র পুরষ্কার বিজয়ী অভিনেত্রী বিদ্যা সিনহা সাহা মীম। এই পর্বে মীমকে অভিনয়ের পাশাপাশি রান্নার ক্ষেত্রেও সমানভাবে পারদর্শী কিনা তা গভীর থেকে দেখা যাবে।


মীমের সাথে এপিসোডটিতে অংশ নিবেন স্ট্রিট ওভেনের মালিক দম্পতি আশিকুর রহমান ও সামিরা তারিন। পর্বের শিরোনাম শুনে কিছুটা আন্দাজ করা যায় সামিরা তারিনকে অনুসরন করে মীম কী ধরনের খাবার উপহার দিতে যাচ্ছে। এছাড়াও শ্রোতাদের জন্য রয়েছে বিশেষ উপহার! মিম এবং স্ট্রিট ওভেন দম্পতির তৈরি মাউথওয়াটারিং ডিশটি বিশেষ ডিসকাউন্টে পাওয়া যাবে শুধুমাত্র ফুডপ্যান্ডার অ্যাপে!

 জনপ্রিয উপন্যাসিকবিশিষ্টনাট্যকারচিত্রনাট্যকারচলচ্চিত্র নির্মাতা হুমায়ূন আহমেদের পুত্র নুহাশ হুমায়ূন তরুণেএই নির্মাতা ফুডপ্যান্ডা আয়োজিত ‘ফর দ্য লাভ অব ফুড’ এর এপিসোডগুলো পরিচালনা করেছেন। এর আগে ২২ অক্টোবর প্রথম শো-তে ছিলেন সঙ্গীতশিল্পী ও অভিনয় শিল্পী তাহসান রহমান খান। শো প্রচারের সাথে সাথেই ব্যাপক জনপ্রিয়তা অর্জন করে।


পছন্দের তারকা মীমের সম্পূর্ণ ফুডভেঞ্চার দেখতে হলে চোখ রাখতে হবে ২৯ অক্টোবরবৃহস্পতিবার সন্ধ্যা ৬.১৫ মিনিটে বেসরকারি টিভি চ্যানেল এনটিভি’র পর্দায়। টিভি চ্যানেলে প্রিমিয়ার হয়ে যাওয়ার পর ফুডপ্যান্ডার অফিসিয়াল ইউটিটিউব চ্যানেল এবং ফেসবুক পেজেও এই শো দেখা যাবে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]