ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৯ নভেম্বর ২০২০ ১৪ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার রোববার ২৯ নভেম্বর ২০২০

বগুড়ায় স্ত্রী হত্যার দায়ে স্বামীর মৃত্যুদন্ড
নিজস্ব প্রতিবেদক বগুড়া
প্রকাশ: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০, ১১:৪০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

বগুড়ায় দ্বিতীয় স্ত্রী মদিনা খাতুনকে হত্যার দায়ে আব্দুল কুদ্দুস নামের এক ব্যক্তিকে মৃত্যুদÐ দিয়েছেন আদালত। বৃহস্পতিবার দুপুরে নারী ও শিশু নির্যাতন দমন ট্রাইব্যুনাল-২-এর বিচারক নূর মোহাম্মদ শাহরিয়ার কবীর এই রায় দেন। এ ঘটনায় মামলার অন্য আসামি জাহানারা বিবিকে খালাস দেন আদালত।
এজাহারে বলা হয়েছে, ২০১২ সালে মদিনা খাতুনকে নাটোরের সিংড়ার ভোগা গ্রাম থেকে প্রলোভন দেখিয়ে অপহরণ করে আব্দুল কুদ্দুস। পরে দ্বিতীয় স্ত্রী হিসেবে প্রথম স্ত্রীকে সঙ্গে নিয়ে নিজ বাড়ি কাহালুতে বসবাস করেন তারা। বিয়ের কিছুদিনের মধ্যে যৌতুকের জন্য স্ত্রী মদিনাকে টাকা আনতে বলেন। কিন্তু মদিনার বাবার বাড়ি থেকে যৌতুক দেওয়ার মতো অবস্থা ছিল না। স্বামী আব্দুল কুুদ্দুস বারবার যৌতুকের টাকার দাবিতে স্ত্রীকে নির্যাতন করত। এক পর্যায়ে প্রথম স্ত্রীকে সঙ্গে নিয়ে স্বামী মদিনা খাতুনকে শারীরিক নির্যাতন করে হত্যা করেন। ২০১৬ সালের ২০ জুলাই বগুড়ার কাহালু উপজেলার ল²ীমÐপ গ্রামে এ ঘটনা ঘটে। মদিনার বাবার বাড়ির লোকজন মৃত অবস্থায় পড়ে থাকার খবর পেয়ে ছুটে আসে। সে সময় আসামি আব্দুল কুদ্দুস ও তার প্রথম স্ত্রী জাহানারা বিবি বাড়ি থেকে পালিয়ে যায়। এ ঘটনায় থানাতে মামলা না নেওয়ায় আদালতে মামলা করেন মদিনার মা রোকেয়া বেগম।
রায়ে রাষ্ট্রপক্ষ মো. আশেকুর রহমান সুজন সন্তুষ্টি জানালেও অসন্তোষ জানিয়েছেন আসামিপক্ষ অ্যাডভোকেট মোসলেম উদ্দিন লিটন। তবে উচ্চ আদালতে যেতে চান তারা।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]