ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৫ নভেম্বর ২০২০ ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৫ নভেম্বর ২০২০

বড়াইগ্রামে ১৮ কি.মি অভ্যন্তরীণ সড়ক নির্মাণের উদ্বোধন
বড়াইগ্রাম (নাটোর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০, ৩:০৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 33

নাটোরের বড়াইগ্রাম উপজেলাধীন জোনাইল-রাজাপুর অভ্যন্তরীণ ১৮.১৮০ কিলোমিটার দীর্ঘ সড়ক সংস্কার ও বর্ধিতকরণ কাজের উদ্বোধন করলেন নাটোর-৪ (বড়াইগ্রাম-গুরুদাসপুর) আসনের সংসদ সদস্য ও জেলা আওয়ামী লীগের সভাপতি অধ্যাপক আব্দুল কুদ্দুস। 

বৃহস্পতিবার বিকেলে আনুষ্ঠানিকভাবে তিনি এই নির্মাণ কাজের উদ্বোধন করেন। এই কাজে ব্যয় ধরা হয়েছে ২০ কোটি ৫২ লক্ষ ১৬ হাজার ৩৫ টাকা। স্থানীয় সরকার প্রকৌশল অধিদপ্তর (এলজিইডি) এর আওতায় রুরাল কানেক্টিভিটি ইমপ্রুভমেন্ট প্রজেক্ট (আরসিআইপি) এ কাজটি বাস্তবায়ন করবে। 

জোনাইল ইউনিয়ন আ’লীগের সাধারণ সম্পাদক নজরুল ইসলামের সঞ্চালনায় ও ইউপি চেয়ারম্যান তোজাম্মেল হক তোজামের সভাপতিত্বে অনুষ্ঠিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে অধ্যাপক আব্দুল কুদ্দুস এমপি, বিশেষ অতিথি হিসেবে সদর উপজেলা পরিষদের চেয়ারম্যান শরিফুল ইসলাম রমজান, বনপাড়া পৌর মেয়র কেএম জাকির হোসেন, নলডাঙ্গা উপজেলা পরিষদের চেয়ারম্যান আসাদুজ্জামান আসাদ, বড়াইগ্রাম উপজেলা আ’লীগের সভাপতি আব্দুল কুদ্দুস মিয়াজী, সাধারণ সম্পাদক এড. মিজানুর রহমান মিজান, উপজেলা প্রকৌশলী আব্দুর রহিম, জোনাইল ইউনিয়ন আ’লীগের সভাপতি আব্দুস সোবহান হারেজ প্রমূখ বক্তব্য রাখেন। 

উল্লেখ্য, জোনাইল-রাজাপুর এই সড়কটির সংস্কার ও বর্ধিতকরণ কাজ সম্পন্ন হলে নাটোর জেলার বড়াইগ্রাম, গুরুদাসপুর ও পাবনা জেলার সদর, চাটমোহর, ভাঙ্গুড়া, আটঘড়িয়া, ঈশ্বরদী এলাকার জনগণ নিজেদের যাতায়াত ও পণ্য পরিবহনের ক্ষেত্রে সুবিধা লাভ করবে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]