ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৫ নভেম্বর ২০২০ ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৫ নভেম্বর ২০২০

ফ্রান্সে বিশ্বনবীর অপমান : টঙ্গীতে হেফাজতে ইসলামের বিক্ষোভ
টঙ্গী (গাজীপুর) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০, ৪:৪২ পিএম | অনলাইন সংস্করণ  Count : 100

ফ্রান্সে রাষ্ট্রীয় পৃষ্ঠপোষকতায় বিশ্বনবী হজরত মুহাম্মদ সা. এর ব্যঙ্গ চিত্র প্রদর্শনীর তীব্র নিন্দা ও প্রতিবাদ জানিয়ে গাজীপুরের টঙ্গীতে মানববন্ধন ও বিক্ষোভ সমাবেশ করেছে হেফাজতে ইসলাম বাংলাদেশ। 

আজ দুপুরে জুম্মার নামাজের পর গাজীপুরের বিভিন্ন এলাকা থেকে টঙ্গী স্টেশন রোড এলাকায় বিক্ষোভ মিছিল নিয়ে সমাবেশ কর্মসূচির চলে। 

এতে প্রধান অতিথির বক্তব্য দেন হেফাজতে ইসলাম বাংলাদেশথ-এর মুফতি মাসুদ করিম। আরো বক্তব্য রাখেন মুফতি জাহাঙ্গীর কাসেমী, ইলিয়াস ইব্রাহিম সহ আরো অনেকে বক্তব্য রাখেন।

সমাবেশে বক্তরা বলেন, ফ্রান্স ধারাবাহিকভাবে মুসলমানদের বিরুদ্ধে বর্বরতার কালো ইতিহাস রচনা করে এসেছে। আফ্রিকার বিভিন্ন মুসলিম দেশকে নিয়ন্ত্রণে রাখতে ফরাসি সাম্রাজ্যবাদ লাখ লাখ মুসলমানকে হত্যা করেছে। আজো আফ্রিকার ১৪টি দেশ তাদের হাতে জিম্মি অবস্থায় রয়েছে। অথচ সেই ফ্রান্স আজ বিশ্বকে সভ্যতা ও বাকস্বাধীনতার সবক শেখাতে চায়। 

মহানবী মুহাম্মাদ সা. এর ব্যঙ্গ কার্টুনচিত্র প্রদর্শনীর তীব্র নিন্দা জানিয়ে আরো বলেন, ফ্রান্সের এই ক্ষমাহীন ধৃষ্টতা ও ঘৃণ্য আচরণের বিরুদ্ধে বাংলাদেশ সরকারসহ মুসলিম বিশ্বের শাসকদের অবশ্যই কঠোর পদক্ষেপ গ্রহণ করতে হবে। তাদের সাথে কূটনৈতিক সম্পর্ক ছিন্নসহ তাদের বিরুদ্ধে অর্থনৈতিক অবরোধ জারি করতে হবে। ওআইসি ও আরব লিগের মতো আন্তর্জাতিক সংস্থাগুলোকে এ ব্যাপারে জোরালো ভূমিকা রাখতে হবে। 




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]