ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ৩০ নভেম্বর ২০২০ ১৫ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার সোমবার ৩০ নভেম্বর ২০২০

শিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলাচল সীমিত করা হয়েছে
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ৩০ অক্টোবর, ২০২০, ৯:১৭ পিএম | অনলাইন সংস্করণ  Count : 84

শুক্রবার সকাল থেকে শিমুলিয়া ঘাট থেকে কাঁঠালবাড়ি ফেরি ঘাটের উদ্দেশে নৌচলাচল সিমীত করা হয়েছে । ১১ অক্টোবর সীমিত আকারে ফেরি চালুর কয়েক ঘশিমুলিয়া-কাঁঠালবাড়ি রুটে ফেরি চলাচল সীমিত করা হয়েছেআরও জানা যায়, কয়েকমাস যাবত শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। আগস্ট থেকে শুধু দিনের বেলা ফেরি চললেও বেশিরভাগ সময় পুরোপুরি সার্ভিস বন্ধ রাখতে হয়েছে। আর এসব দিনে শুধু ছোট কয়েকটি ফেরি চলাচল করেছে।ণ্টা পরেই বন্ধ হয়ে যায় ফেরি চালাচল। পূর্বের সিদ্ধান্ত অনুযায়ী শুধু দিনের বেলা এই ফেরিগুলো চলবে। বর্তমানে নৌরুটে পাঁচটি ফেরি চলছে বলে জানিয়েছে বাংলাদেশ অভ্যন্তরীণ নৌপরিবহন করপোরেশন (বিআইডব্লিউটিসি)।

এ বিষয়ে, বিআইডব্লিউটিসি’র এজিএম শফিকুল ইসলাম জানান, হাজরা দিয়ে এখন নতুন চ্যানেল করা হচ্ছে। আর পদ্মা সেতুর পূর্বপাশ ঘেঁষে গিয়ে ৩৭ ও ৩৮ নম্বর খুঁটি অতিক্রম করে আপাতত চলাচল করছে। শুধু দিনের বেলায় ফেরি চলবে। ১৪ কিলোমিটার পথ পাড়ি দিয়ে ছোট ফেরি ও লঞ্চ স্পিডবোট চলছে।

আরও জানা যায়, কয়েকমাস যাবত শিমুলিয়া-কাঁঠালবাড়ী নৌরুটে ফেরি চলাচল ব্যাহত হচ্ছে। আগস্ট থেকে শুধু দিনের বেলা ফেরি চললেও বেশিরভাগ সময় পুরোপুরি সার্ভিস বন্ধ রাখতে হয়েছে। আর এসব দিনে শুধু ছোট কয়েকটি ফেরি চলাচল করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]