ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০ ১৬ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১ ডিসেম্বর ২০২০

স্ত্রীসহ করোনায় আক্রান্ত হুইপ স্বপন
জয়পুরহাট প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৩ নভেম্বর, ২০২০, ৩:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 272

জাতীয় সংসদের হুইপ, জয়পুরহাট-২ (আক্কেলপুর-কালাই-ক্ষেতলাল) আসনের সাংসদ ও আওয়ামী লীগের সাংগঠনিক  সম্পাদক আবু  সাঈদ আল মাহমুদ স্বপন করোনাভাইরাসে আক্রান্ত হয়েছে। এর অগে তার স্ত্রী মেহবুবা আলমও করোনাভাইরাসে আক্রান্ত হয়েছেন।
  
শুক্রবার (১৩ নভেম্বর) সকালে সামাজিক যোগাযোগ মাধ্যমে এমপি নিজেই তার ফেসবুক ওয়ালে পোস্ট দিয়ে বিষয়টি নিশ্চিত করেছেন। এর আগে গত বৃহস্পতিবার (১২ নভেম্বর) সকালে করোনা পরীক্ষার জন্য নমুনা দেওয়ার পর রাতে তাঁর করোনাভাইরাস সনাক্ত হয়।

আবু  সাঈদ আল মাহমুদ স্বপনের ব্যক্তিগত সহকারী এবি এম ইমরুল হাসান সৈকত জানান, গত (৫ নভেম্বর) তার স্ত্রী মেহবুবা আলমের করোনা  রিপোর্ট  পজিটিভ আসে। এরপর থেকেই  তিনি বাসায় হোম কোয়ারেন্টাইনে ছিলেন। বৃহস্পতিবার সকাল থেকে কিছুটা অসুস্থ বোধ করেন আবু  সাঈদ আল মাহমুদ স্বপন। এরপর তার জ্বর আসায় করোনা পরীক্ষা করার জন্য গতকাল বৃহস্পতিবার সকালে নমুনা জমা দেন, এরপর রাতেই করোনা শনাক্তের ফল জানা যায়। স্ত্রীসহ হুইপ স্বপন চিকিৎসকের পরামর্শে বাসায় তেকেই চিকিৎসা নিচ্ছেন এবং দ্রুত সুস্থতার জন্য দেশবাসীর কাছে দোয়া চেয়েছেন।

আজ শুক্রবার  জুম্মার  নামাজের পর আবু  সাঈদ আল মাহমুদ স্বপনের  রোগ মুক্তি কামনায় দোয়া করা হয়  বলে জানিয়েছেন জয়পুরহাট জেলা আওয়ামী লীগের সহ-সভাপতি গোলাম হাক্কানি।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]