ই-পেপার শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪
শুক্রবার ১৯ এপ্রিল ২০২৪

এবার সরে গেলেন গেইল-মালিঙ্গা
প্রকাশ: বৃহস্পতিবার, ১৯ নভেম্বর, ২০২০, ৭:০২ পিএম  (ভিজিট : ৩৭২)
লঙ্কা প্রিমিয়ার লিগের (এলপিএল) উদ্বোধনী আসর এখনও মাঠে গড়াতে পারেনি। তার আগেই বিশ্বের নামী-দামি ক্রিকেটাররা আসন্ন আসর থেকে নিজেদের সরিয়ে নিচ্ছেন। এবার সরে যাবার তালিকায় নাম তুললেন ওয়েস্ট ইন্ডিজের ক্রিস গেইল ও শ্রীলংকার লাসিথ মালিঙ্গা।

এলপিএল থেকে সরে যাওয়া নিয়ে ইএসপিএনক্রিকইনফোকে মালিঙ্গা বলেন, ‘চলতি বছরে ওয়েস্ট ইন্ডিজের বিপক্ষে সিরিজের পর আমি আর কোন ক্রিকেট খেলিনি। এছাড়া কোন অনুশীলনও করিনি। গত মাসে যখন প্লেয়ার ড্রাফট হলো, তখন ভেবেছিলাম হয়তো অন্তত তিন সপ্তাহের অনুশীলন পাওয়া যাবে। কিন্তু তা হচ্ছে না। তিন দিনের কোয়ারেন্টাইনের পর আরও কম সময়ের প্রস্তুতি। একজন পেস বোলারের জন্য এভাবে খেলাটা খুবই কঠিন। এ জন্য আমি না খেলার সিদ্ধান্ত নিয়েছি।’

গেইল-মালিঙ্গা সরে গেলেও এলপিএল খেলবেন বলে নিশ্চিত করেছেন ওয়েস্ট ইন্ডিজের অলরাউন্ডার আন্দ্রে রাসেল।
গেইল ক্যান্ডি তাস্কার্সের এবং মালিঙ্গার গল গ্ল্যাডিয়েটর্স হয়ে খেলার কথা ছিলো। ক্যান্ডি তাস্কার্সের হয়ে খেলার কথা ছিলো ইংল্যান্ডের লিয়াম প্লাংকেট, তিনিও খেলবেন না। এক টুইট বার্তায় বিষয়টি নিশ্চিত করেছে ক্যান্ডি তাস্কার্স।

গেইল-মালিঙ্গা-প্লাংকেটের মত খেলবেন না পাকিস্তানের সাবেক অধিনায়ক সরফরাজ আহমেদও। গল গ্ল্যাডিয়েটর্স হয়ে খেলার কথা ছিল তার। নিউজিল্যান্ডের বিপক্ষে সিরিজ থাকার কারণে অনিশ্চয়তা আছেন পাকিস্তানের পেসার ওয়াহাব রিয়াজও।

আগামী ২৬ নভেম্বর থেকে এলপিএলের প্রথম আসর শুরু হবে। ১৬ ডিসেম্বর শেষ হবে আসরটি।বাসস




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close