ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৫ নভেম্বর ২০২০ ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৫ নভেম্বর ২০২০

সিলেটে যুবকের আত্মহত্যা, প্ররোচনার দায়ে তরুণী আটক
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: শনিবার, ২১ নভেম্বর, ২০২০, ৫:৩৬ পিএম আপডেট: ২১.১১.২০২০ ৫:৩৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 87

সিলেট মহানগরের পাঠানটুলা এলাকা থেকে মিফতাহুর রহমান (৩৫) নামে এক যুবকের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। পাঠানটুলাস্থ নিকুঞ্জ আবাসিক এলাকা থেকে শনিবার সকাল সাড়ে ১১টার দিকে মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য মর্গে পাঠায় পুলিশ।

এদিকে পুলিশ ঘটনাস্থল থেকে এক তরুণীকে আটক করেছে। ওই তরুণী ও মিফতাহুর রহমান একই বাসায় থাকতেন। আত্মহত্যার প্ররোচণার দায়ে তরুণীকে আসামি করে থানায় মামলা দায়ের হয়েছে। মিফতাহুর রহমান সুনামগঞ্জ জেলার দিরাই উপজেলার জগদল ইউনিয়নের কদমতলি গ্রামের মতিউর রহমানের ছেলে।

নিহতের চাচা মুহিবুর রহমান বলেন, আমাদের ধারণা করছি, কেউ আমার ভাতিজাকে গলায় ফাঁস দিয়ে মেরে ফেলেছে। পরে আবার তার মৃতদেহ নামিয়ে রাখে। তরুণী আমাদের জানায়, আমার ভাতিজার সঙ্গে তার প্রেমের সম্পর্ক ছিল। তবে বিয়ে হয়েছিল কি-না সেটি আমরা বলতে পারবো না। মেয়েটির বাড়ি বাগেরহাটের ফকিরহাট থানা এলাকায়।

সিলেট মহানগর পুলিশের কোতোয়ালি থানার ওসি সেলিম মিয়া সময়ের আলোকে বলেন, মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে। আত্মহত্যার প্ররোচনার দায়ে মামলা হয়েছে। পুলিশ নিহত মিফতাহুর রহমানের প্রেমিকাকে আটক করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]