ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ নভেম্বর ২০২০ ১৩ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ২৮ নভেম্বর ২০২০

সরকার কথা বলার অধিকার খর্ব করেছে : জাফরুল্লাহ
মুন্সীগঞ্জ প্রতিনিধি
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ১১:০৭ পিএম আপডেট: ২২.১১.২০২০ ১২:১৫ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

ভাসানী অনুসারী পরিষদের চেয়ারম্যান ও গণস্বাস্থ্য কেন্দ্রের ট্রাস্টি ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, বর্তমানে দেশের সরকার জনগণের ভোটের অধিকার, কথা বলার অধিকার খর্ব করে ফেলেছে। তাই আজকে একটা পরিবর্তন দরকার।
মওলানা ভাসানীর ৪৪তম মৃত্যুবার্ষিকী উপলক্ষে শনিবার বেলা ১১টার দিকে মুন্সীগঞ্জের কেন্দ্রীয় শহীদ মিনারে জেলা ভাসানী অনুসারী পরিষদ আয়োজিত এক আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি একথা বলেন।
ভাসানীর জীবন দর্শন ও তার রাজনৈতিক জীবনের গুরুত্ব তুলে ধরে ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেন, মওলানা ভাসানী সারা জীবন জালিমের হাত থেকে দেশকে রক্ষা করার সংগ্রামের আহ্বান করে গেছেন। তার জীবন দর্শনের প্রধান বক্তব্যই হচ্ছে জালিমের হাত থেকে দেশকে রক্ষা করতে হবে। তিনি বলেন, মওলানা ভাসানী ও বঙ্গবন্ধু দুজনকেই সমানভাবে শ্রদ্ধা করতে হবে। ভাসানী অনুসারী পরিষদ মুন্সীগঞ্জ জেলা কমিটির সভাপতি বীর মুক্তিযোদ্ধা অ্যাডভোকেট মুজিবুর রহমানের সভাপতিত্বে আলোচনায় সভায় আরও বক্তব্য রাখেন ভাসানী অনুসারী পরিষদের মহাসচিব শেখ রফিকুল ইসলাম বাবুল, সাবেক মহাসচিব নঈম জাহাঙ্গীর, জাতীয় পার্টি (কাজী জাফর) প্রেসিডিয়াম সদস্য আহসান হাবিব লিংকন, গণসংহতি আন্দোলনের প্রধান সমন্বয়কারী জোনায়েদ সাকী, ন্যাপ নেতা অধ্যাপক আবুল বাশার, মুন্সীগঞ্জ জেলা আইনজীবী সমিতির সাধারণ সম্পাদক অ্যাডভোকেট তোতা মিয়া, অ্যাডভোকেট মোহাম্মদ আমানউল্লাহ প্রধান শাহিন প্রমুখ।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]