ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৫ নভেম্বর ২০২০ ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৫ নভেম্বর ২০২০

ফের ময়নাতদন্তের ভয় : কালিয়াকৈরে কবর খুঁড়ে লাশ চুরির চেষ্টা
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 15

ষ কালিয়াকৈর (গাজীপুর) প্রতিনিধি
গাজীপুরের কালিয়াকৈরে ফের ময়নাতদন্তের ভয়ে কবর খুঁড়ে এক নারীর লাশ চুরির চেষ্টার অভিযোগ পাওয়া গেছে। তবে পরিবারের অভিযোগ, আলামত নষ্ট করার জন্যই লাশ চুরির চেষ্টা করা হয়। শুক্রবার রাতে উপজেলার বেনুপুর এলাকায় ঘটনাটি ঘটেছে।
নিহত নারী হলেন, কালিয়াকৈর উপজেলার আশাপুর এলাকার জসিম উদ্দিনের মেয়ে জুলেখা আক্তার শিখা (২৫)। এলাকাবাসী ও পুলিশ সূত্রে জানা গেছে, গত ১০ বছর আগে শিখার সঙ্গে পারিবারিকভাবে ঢাকার ধামরাই থানার যাদবপুরে আতাউর মাস্টারের ছেলে মেহেদী হাসানের বিয়ে হয়। বিয়ের কিছু দিন পরেই শ^শুরবাড়ি থেকে শিখার লাশ উদ্ধার পুলিশ। ময়নাতদন্তের রিপোর্ট পেলে নিহতের বাবা নারাজি দিয়ে ঢাকার চিফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আদালতে ফের ময়নাতদন্তের জন্য একটি আবেদন করেন। পরে বিজ্ঞ আদালত সন্তুষ্ট হয়ে ৯ নভেম্বর একটি আদেশ প্রদান করেন। ওই আদেশে একজন বিজ্ঞ নির্বাহী ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে ১৫ কার্য দিবসের মধ্যে শিখার লাশটি উত্তোলন করে ফের ময়নাতদন্তে প্রেরণের জন্য মামলার তদন্তকারী কর্মকর্তাকে নিদের্শ দেয়। কিন্তু এর আগেই শুক্রবার রাতে কে বা কারা কবর খুঁড়ে শিখার লাশ উত্তোলনের চেষ্টা করে। টের পেয়ে নিহতের পরিবার কবরস্থানে যাওয়ার আগেই দুর্বৃত্তরা পালিয়ে যায়। তবে সেখানে দুর্বৃত্তরা কোদালসহ কবর খুঁড়ার সরঞ্জাম রেখে যায়।
নিহতের বাবা জসিম উদ্দিন বলেন, আমার মেয়েকে হত্যার পর আত্মহত্যার নামে চালিয়ে দেওয়ার চেষ্টা করে স্বামী ও তার পরিবারের লোকজন। এমনকি পুলিশ ও হাসপাতালের চিকিৎসককেও টাকা খাইয়ে ময়নাতদন্তের রিপোর্টে এদিক সেদিক করে। ময়নাতদন্তের রিপোর্ট সন্তাষজনক না হলে ফের ময়নাতদন্তের জন্য আবেদন করি। এরপর থেকে প্রতিরাতে আমরা কবরস্থানে পাহারা দেই। কিন্তু ওইদিন কবরস্থানে যেতে দেরি হলে বিবাদী পক্ষ গুমের লক্ষ্যে করব খুঁড়ে আমার মেয়ের লাশ চুরির চেষ্টা করে।
কালিয়াকৈর থানার ওসি মনোয়ার হোসেন চৌধুরী জানান, কবর খুঁড়ে লাশ চুরির চেষ্টার খবর পেয়ে ঘটনাস্থলে পুলিশ পাঠানো হয়েছে। তবে রোববার ধামরাই থানা পুলিশ লাশটি উত্তোলন করবে। আমাদের পুলিশ তাদের সহযোগিতা করবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]