ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৫ নভেম্বর ২০২০ ১০ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৫ নভেম্বর ২০২০

শ্রীনগরে আ.লীগ নেতার ওপর হামলার অভিযোগ
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 14

ষ শ্রীনগর (মুন্সীগঞ্জ) প্রতিনিধি
শ্রীনগর উপজেলার ভাগ্যকুল ইউনিয়ন স্বেচ্ছাসেবক লীগের সাবেক সাংগঠনিক সম্পাদক ইব্রাহীম খলিল উজ্জ্বলের (৪৫) ওপর হামলার অভিযোগ পাওয়া গেছে। এ সময় তার বাড়িঘরে ভাংচুরও চালানো হয়। শুক্রবার রাতে উপজেলার আল-আমিন বাজারে এ ঘটনা ঘটে। আহত ইব্রাহীম খলিল উজ্জ্বল উপজেলার উত্তর কামারগাঁও গ্রামের বীর মুক্তিযোদ্ধা জয়নাল আবেদিন মোক্তারের ছেলে।
উজ্জ্বল বলেন, ‘ভাগ্যকুল ইউনিয়নের ২নং ওয়ার্ডের বর্তমান ইউপি সদস্য আব্দুল সামাদ আগামী ইউপি নির্বাচনের একটি বিষয়কে কেন্দ্র করে আমার ওপর রাগান্বিত ছিলেন। শুক্রবার ভাগ্যকুল ইউনিয়ন আওয়ামী লীগের সম্মেলন শেষে বাড়ি ফেরার পথে সামাদের নেতৃত্বে উত্তর কামারগাঁও এলাকার ইয়ার আলী, রবিন, ইয়ারিন, জাহাঙ্গীর ও ইমনসহ প্রায় ২৫-৩০ জনের একটি সংঘবদ্ধ দল পিস্তল, হকিস্টিক, লোহার রড, কাঠের লাঠি দিয়ে আমার ওপর হামলা চালায়।’ তিনি আরও বলেন, ‘মারাত্মক আহত অবস্থায় স্থানীয় এলাকাবাসী আমাকে বাড়িতে নিয়ে যায়। এরপরই হামলাকারীরা বাড়িঘর ভাংচুর করে। আশঙ্কাজনক অবস্থায় পরিবারের লোকজন দ্রুত উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করান।’
এ বিষয়ে ইউপি সদস্য আ. সামাদ জানান, ঘটনাস্থলে তিনি ছিলেন না। কিন্তু মারামারির বিষয়টি জানতে পেরেছেন। এ ব্যাপারে শ্রীনগর থানার ওসি তদন্ত হেলাল উদ্দিন জানান, এ ঘটনায় রাতে আমরা অভিযোগ পেয়েছি তদন্ত সাপেক্ষে ব্যবস্থা নেওয়া হবে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]