ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৭ জানুয়ারি ২০২১ ২ মাঘ ১৪২৭
ই-পেপার রোববার ১৭ জানুয়ারি ২০২১

সিলেটে স্বামীর কিলঘুষিতে স্ত্রীর মৃত্যু
নিজস্ব প্রতিবেদক, সিলেট
প্রকাশ: রোববার, ২২ নভেম্বর, ২০২০, ৫:৪৯ পিএম | অনলাইন সংস্করণ  Count : 115

সিলেট জেলার গোলাপগঞ্জ উপজেলার নিভৃত পল্লীতে তুচ্ছ ঘটনার জেরে রোববার স্বামীর কিলঘুষিতে স্ত্রীর মৃত্যুর সংবাদ পাওয়া গেছে। উপজেলার ঢাকাদক্ষিণ ইউনিয়নের রায়গড় (বটরপাড়া) গ্রামে এদিন সকাল ১১টার দিকে এ ঘটনা ঘটে।

পরে এলাকাবাসী স্বামী আবদুল করিমকে (৪০) ধরে পুুলিশে সোপর্দ করেছে। খবর পেয়ে পুলিশ নিহতের মৃতদেহ উদ্ধার করে মর্গে পাঠিয়েছে।

নিহত গৃহবধূ জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার পশ্চিম বিলের বন্দর গ্রামের মৃত আবদুর রহমানের  মেয়ে সুফিয়া বেগম (৩২) ও আটককৃত স্বামী আবদুল করিম জকিগঞ্জ উপজেলার পৌর এলাকার কলাছড়া গ্রামের মৃত রকিব আলী ছেলে। তারা পাঁচ মাস ধরে গোলাপগঞ্জ উপজেলার ঢাকাদক্ষিণ রায়গড় গ্রামের যুক্তরাষ্ট্র প্রবাসী রফিক মিয়ার বাড়িতে বসবাস করে আসছেন।

স্থানীয় সূত্রে জানা গেছে, রোববার সকালে আবদুল করিমের সঙ্গে স্ত্রী সুফিয়া বেগমের কথা কাটাকাটি। এক পর্যায়ে আবদুল করিম সুফিয়া বেগমকে কিলঘুষিতে তিনি মারা যান। খবর পেয়ে  গোলাপগঞ্জ থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করে।

গোলাপগঞ্জ থানার ওসি হারুনুর রশীদ চৌধুরী ঘটনার সত্যতা নিশ্চিত করে সময়ের আলোকে বলেন, স্বামী আবদুল করিমকে গ্রেফতার করা হয়েছে। মৃতদেহ উদ্ধার করে ময়না তদন্তের জন্য সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতাল মর্গে পাঠনো হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]