ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ নভেম্বর ২০২০ ১২ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ২৮ নভেম্বর ২০২০

বোরকা পরা দুর্বৃত্তদের হামলায় ব্যবসায়ীর মৃত্যু
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১:২৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 3

ষ উল্লাপাড়া (সিরাজগঞ্জ) প্রতিনিধি
উল্লাপাড়ায় রাতের অন্ধকারে বোরকা পরিহিত দুর্বৃত্তদের হামলায় বেল্লাল হোসেন (৫২) নামের এক ব্যবসায়ীর মৃত্যু হয়েছে। রোববার ভোররাতে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়। শুক্রবার রাতে হামলার ঘটনা ঘটে।
বেল্লাল উল্লাপাড়া পৌর এলাকার নেওয়ারগাছা নতুনপাড়া মহল্লার মৃত জয়নাল আবেদীনের ছেলে। নিহতের পরিবার সূত্রে জানা গেছে, ঘটনার রাতে বেল্লাল স্থানীয় বাজার থেকে রাত ৮টার দিকে বাড়ি ফিরছিলেন। তিনি গ্রামের কাছাকাছি পৌঁছলে বোরকা পরিহিত ৩ যুবক তার পথরোধ করে লোহার রড দিয়ে তাকে বেধড়ক পিটিয়ে চলে যায়। বেল্লালের চিৎকারে স্থানীয় লোকজন ও পরিবারের সদস্যরা ঘটনাস্থলে গিয়ে গুরুতর আহত অবস্থায় উদ্ধার করে রাতেই তাকে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করে।
সেখানে তার অবস্থার অবনতি হলে শনিবার তাকে এনায়েতপুর খাজা ইউনুস আলী মেডিকেল কলেজ হাসপাতালে স্থানান্তর করা হয়। সেখানে তার অবস্থার আরও অবনতি হলে তাকে ঢাকায় স্থানান্তর করা হয়। রোববার ভোররাতে ঢাকা নেওয়ার পথে তার মৃত্যু হয়।
এ ব্যাপারে উল্লাপাড়া মডেল থানার ওসি দীপক কুমার দাস জানান, খবর পেয়ে পুলিশ বেল্লাল হোসেনের লাশ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য রোববার সিরাজগঞ্জ বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠায়।
তবে এখনও পর্যন্ত কোনো মামলা করা হয়নি। পুলিশ ইতোমধ্যেই তদন্ত শুরু করেছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]