ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৫ ডিসেম্বর ২০২০ ১৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ৫ ডিসেম্বর ২০২০

গ্রিড এলাকায় শতভাগ বিদ্যুতায়ন ডিসেম্বরেই : নসরুল
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১:২৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 8

ষ নিজস্ব প্রতিবেদক
বিদ্যুৎ, জ্বালানি ও খনিজ সম্পদ প্রতিমন্ত্রী নসরুল হামিদ বলেছেন, বিদ্যুৎ ও জ্বালানি খাতের সাফল্য তৃণমূল পর্যায়ে ছড়িয়ে দিতে সাংবাদিকদের আরও দায়িত্বশীল ভূমিকা রাখা প্রয়োজন। আগামী ডিসেম্বরের মধ্যেই গ্রিড এলাকায় শতভাগ বিদ্যুতায়ন হবে। প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে এই অসাধারণ অর্জন প্রচারে সাংবাদিক সমাজ তাদের জায়গা থেকে বিশেষ ভূমিকা রাখতে পারে।
রোববার প্রতিমন্ত্রী সচিবালয়ে কোভিড-১৯-এর প্রেক্ষিতে বিদ্যুৎ ও জ্বালানির অগ্রগতি ও সম্ভাবনা নিয়ে জ্বালানি খাতের সাংবাদিকদের সংগঠন ‘ফোরাম ফর এনার্জি রিপোর্টার্স, বাংলাদেশের (এফইআরবি)’ সঙ্গে মতবিনিময়কালে এসব কথা বলেন। তিনি বলেন, সমন্বিত উদ্যোগ ছাড়া সাফল্য আসে না। এফইআরবি ও মন্ত্রণালয় সম্মিলিতভাবে কাজ করলে এ খাতের সুষম উন্নয়ন দ্রুত হবে।
এফইআরবির চেয়ারম্যান অরুণ কর্মকারের নেতৃত্বে আরও উপস্থিত ছিলেন ভাইস চেয়ারম্যান মোজাহিরুল হক রুমেল, নির্বাহী পরিচালক শামীম জাহাঙ্গীর, পরিচালক (উন্নয়ন ও অর্থ) লুৎফর রহমান কাকন, পরিচালক (গবেষণা ও প্রশিক্ষণ) মাহফুজ মিশু, পরিচালক (ডাটা ব্যাংক) শাহেদ সিদ্দিকী, পরিচালক (বিনোদন ও কল্যাণ) সেরাজুল ইসলাম সিরাজ, সদস্য মোল্লাহ আমজাদ হোসেন, সদস্য সদরুল হাসান, সদস্য শাহনাজ বেগম। অরুণ কর্মকার এ সময় বিদ্যুৎ ও জ্বালানি খাতের বিভিন্ন প্রচারকাজে এফইআরবিকে সম্পৃক্ত করার অনুরোধ জানান।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]