ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ নভেম্বর ২০২০ ১৩ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ২৮ নভেম্বর ২০২০

কুলাউড়ায় গৃহবধূর রহস্যজনক মৃত্যু
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১:২৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 7

ষ মৌলভীবাজার প্রতিনিধি
কুলাউড়া পৌরসভার আলালপুর গ্রামে রোববার সাহানারা জান্নাত সুইটি (৩৫) নামে তিন সন্তানের জননীর রহস্যজনক মৃত্যু হয়েছে। নিহত গৃহবধূ আব্দুল খালিকের স্ত্রী। পরিবারের দাবি এটি আত্মহত্যা, কিন্তু গৃবধূর বাবার দাবি পরিকল্পিত হত্যাকাণ্ড।
পুলিশ ও নিহতের পরিবার জানায়, পৌর শহরের আলালপুর গ্রামে আব্দুল খালিকের স্ত্রী সাহানারা জান্নাত শনিবার রাতে পরিবারের সবার সঙ্গে খেয়ে স্বামীসহ নিজ ঘরে ঘুমিয়ে পড়েন। রাত আনুমানিক সাড়ে ৩টা-৪টা নাগাদ স্বামী আব্দুল খালিকের ঘুম ভাঙলে ঘরের দরজা খোলা দেখতে পান। এ সময় খালিক কক্ষ থেকে বেরিয়ে দেখতে পান সুইটি বারান্দার আড়ার সঙ্গে ঝুলে আছেন।
আব্দুল খালিকের পরিবারের দাবি, সুইটি শনিবার তার বড় ছেলে তামিম আরবার শাহানকে জলপাই আনতে বলেন। কিন্তু ছেলে মায়ের কথা না শোনায় তিনি ছেলেকে বকাঝকা করেন। বিষয়টির প্রতিবাদ করেন আব্দুল খালিক ও তার ছোটভাই। দিন গড়িয়ে রাতে সবাই যে যার মতো খেয়ে ঘুমাতে যান। ভোররাতে গলায় দড়ি দিয়ে সুইটি আত্মহত্যা করেন। নিহত সুইটির ১ ছেলে ও ২ মেয়ে রয়েছে।
কিন্তু সুইটির বাবা কমলগঞ্জ উপজেলার শমসেরনগর ইউনিয়নের সিংড়াউলি গ্রামের বাসিন্দা মাসুক মিয়া জানান, তার মেয়েকে নির্যাতন করে পরিকল্পিতভাবে হত্যা করে ঝুলিয়ে আত্মহত্যা বলে চালিয়ে দেওয়ার চেষ্টা করছেন শ^শুরবাড়ির লোকজন। এ ব্যাপারে কুলাউড়া থানায় লিখিত অভিযোগপত্র দিয়েছেন তিনি।
কুলাউড়া থানার ওসি বিনয় ভূষণ রায় জানান, লাশ ময়নাতদন্তের জন্য মৌলভীবাজার সদর হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। নিহত সুইটির স্বামী-দেবরসহ পরিবারের লোকজনকে জিজ্ঞাসাবাদ করা হয়েছে। ময়নাতদন্ত প্রতিবেদন পেলে প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণ করা হবে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]