ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ৫ ডিসেম্বর ২০২০ ১৯ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ৫ ডিসেম্বর ২০২০

কংগ্রেসে করোনা সাহায্য বিল পাসের জরুরি আহ্বান বাইডেনের
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১:২৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

ষ নিউইয়র্ক সংবাদদাতা
করোনা মহামারিতে আর্থিক সঙ্কটে পড়া মার্কিনিদের জন্য শিগিগির কংগ্রেসে ‘করোনা সাহায্য বিল’ পাসের আহ্বান জানিয়েছেন নবনির্বাচিত প্রেসিডেন্ট জো বাইডেন। স্থানীয় সময় শুক্রবার নিজের ৭৮তম জন্মদিনের শুভেচ্ছা বিনিময়কালে তিনি এ আহ্বান জানান।
জো বাইডেনের জন্মদিন উপলক্ষে স্বাস্থ্যবিধি মেনেই ডেলওয়ার স্টেটে উইলমিংটন সিটিতে জড়ো হন ডেমোক্র্যাটিক পার্টির শীর্ষ নেতারা। কংগ্রেসের নিম্নকক্ষ প্রতিনিধি পরিষদের স্পিকার ন্যান্সি পেলোসি এবং ইউএস সিনেটে সংখ্যালঘিষ্ঠ দলের নেতা সিনেটর চাক শুমারও সেখানে উপস্থিত হয়ে বাইডেনকে শুভেচ্ছা জানান। ভাইস প্রেসিডেন্ট কমলা হ্যারিসও সেখানে উপস্থিত ছিলেন। এ সময় আলোচনাকালে স্বভাবতই উঠে আসে দেশের করোনাভাইরাস পরিস্থিতি। আলোচনার প্রাক্কালেই করোনার সংক্রমণ পুনরায় ব্যাপক আকার ধারণ করায় অনেক মানুষের বেকারত্ব ঘুচেনি বলে গভীর উদ্বেগ প্রকাশ করেন বাইডেন। উপস্থিতদের সঙ্গে শুভেচ্ছা বিনিময় শেষে কংগ্রেসের প্রতি অনুরোধ জানান ডিসেম্বরের মধ্যেই যেন ‘করোনা সাহায্য বিল’ পাসে কালক্ষেপণ করা না হয়। এ বিল নিয়ে রিপাবলিকানদের সঙ্গে যতটা সম্ভব সমঝোতার ইঙ্গিতও দেন বাইডেন।
বাইডেন বলেন, মানুষজন যদি কষ্টেই থাকে, তা হলে আমাদের বিজয়ের সন্তুষ্টিও বিবর্ণ হবে। তাই সব কিছুর ঊর্ধ্বে ঠাঁই দিতে হবে আমেরিকার অর্থনীতি পুনরুদ্ধারের পদক্ষেপকে।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]