ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৮ নভেম্বর ২০২০ ১২ অগ্রহায়ণ ১৪২৭
ই-পেপার শনিবার ২৮ নভেম্বর ২০২০

বসুন্ধরা এলপি গ্যাসের ফের সুপার ব্র্যান্ড স্বীকৃতি অর্জন
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ১১:৩৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

পরপর দুবার (২০১৮-১৯, ২০২০-২১) সুপার ব্র্যান্ড স্বীকৃতি নিয়ে শীর্ষস্থান অক্ষুণ্ন রাখল বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড। বৃহস্পতিবার এক জমকালো ভার্চুয়াল অনুষ্ঠানের মাধ্যমে ঘোষণা দেওয়া হয় দেশের এবারের সুপারব্র্যান্ডগুলোর নাম। অনুষ্ঠানটির মাধ্যমে আগামী দুবছরের জন্য সুপার ব্র্যান্ডের বিশেষ প্রকাশনাও উন্মোচন করা হয়েছে। প্রধানমন্ত্রীর বেসরকারি খাত ও বিনিয়োগ উপদেষ্টা সালমান ফজলুর রহমান প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে এর উদ্বোধন করেন।
বসুন্ধরা এলপি গ্যাসের পক্ষ থেকে ভিডিওবার্তার মাধ্যমে শুভেচ্ছা বাণী প্রদান করেন জেডএম আহমেদ প্রিন্স (হেড অব ব্র্যান্ড অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ)। তাৎক্ষণিক প্রতিক্রিয়ায় তিনি বলেন, ‘শ্রেষ্ঠত্ব অর্জন করা কঠিন, কিন্তু আমরা বিশ^াস করি, সত্যিকার অর্থে বিজয়ী সেই, যে শ্রেষ্ঠত্বের অবস্থান ধরে রাখতে জানে। বসুন্ধরা এলপি গ্যাস আপনাদের আস্থা এবং ভরসায় অর্জন করেছিল বেস্ট ব্র্যান্ড অ্যাওয়ার্ড এবং পরপর দুবার আন্তর্জাতিক স্বীকৃতি সুপার ব্র্যান্ড অ্যাওয়ার্ড। আপনাদের এই ভরসা অক্ষুণ্ন রাখতে আমরা প্রতিজ্ঞাবদ্ধ।’
বসুন্ধরা গ্রুপের হেড কোয়ার্টার-২-এ এক সংক্ষিপ্ত আয়োজনের মাধ্যমে বসুন্ধরা গ্রুপের সম্মানিত ভাইস চেয়ারম্যান এবং বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড ও সুন্দরবন ইন্ডাস্ট্রিয়াল লিমিটেডের ম্যানেজিং ডিরেক্টর সাফিয়াত সোবহানের কাছে সুপারব্র্যান্ড ক্রেস্টটি হস্তান্তর করেন প্রতিষ্ঠানটির ঊর্ধ্বতন কর্মকর্তারা। এ সময় সাফিয়াত সোবহান সংশ্লিষ্ট সবাইকে আন্তরিক ধন্যবাদ জানান। সে সঙ্গে এই শ্রেষ্ঠত্ব বজায় রাখতে আরও দৃঢ়তার সঙ্গে সবাইকে একযোগে কাজ করার আহ্বান জানান। তিনি ভোক্তা, বিক্রেতা, পরিবেশকসহ সব শুভানুধ্যায়ীকে শুভেচ্ছা জ্ঞাপন করেন। ওই আয়োজনে উপস্থিত ছিলেনÑ ক্যাপ্টেন মোহাম্মদ রুহুল আমিন (সিওও, বসুন্ধরা স্টিল অ্যান্ড ইঞ্জিনিয়ারিং লিমিটেড), ক্যাপ্টেন (অব.) শেখ এহসান রেজা (চিফ হিউমান রিসোর্স অফিসার, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), মাহবুব আলম (চিফ ফিন্যান্সিয়াল অফিসার, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), জেডএম আহমেদ প্রিন্স (হেড অব ব্র্যান্ড অ্যান্ড বিজনেস ডেভেলপমেন্ট, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ), জাকারিয়া জালাল (হেড অব সেলস, বসুন্ধরা এলপি গ্যাস লিমিটেড), সরওয়ার হোসেন সোহাগ (জিএম, সাপ্লাই চেইন, সেক্টর-এ, বসুন্ধরা গ্রুপ) সুপারব্র্যান্ডস বিশে^র সর্বত্র প্রযোজ্য ব্র্যান্ডের বিচারক সংস্থা। বিজ্ঞপ্তি।








সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]