ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ জানুয়ারি ২০২১ ৪ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ১৮ জানুয়ারি ২০২১

মতলবে ওটারচর উচ্চ বিদ্যালয়ের মসজিদ ও শহীদ মিনার উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক, চাঁদপুর
প্রকাশ: সোমবার, ২৩ নভেম্বর, ২০২০, ৮:০০ পিএম আপডেট: ২৩.১১.২০২০ ৮:০৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 228

চাঁদপুরের মতলব উত্তর উপজেলার ঐতিহ্যবাহী ওটারচর উচ্চ বিদ্যালয়ের নবনির্মিত মসজিদ ভবন ও শহীদ মিনার উদ্বোধন এবং আলহাজ শরীয়তুন্নেছা ভবনের ভিত্তিপ্রস্তর স্থাপন উপলক্ষে আলোচনা সভা, মিলাদ ও দোয়া অনুষ্ঠিত হয়েছে সোমবার।

এতে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঢাকা মহানগর দক্ষিণ আওয়ামী লীগের প্রথম সহ সভাপতি, চাঁদপুর ২ আসনের সংসদ সদস্য আলহাজ অ্যাডভোকেট মো. নুরুল আমিন রুহুল, বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন মতলব উত্তর  উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক ও উপজেলা পরিষদের চেয়ারম্যান বীর মুক্তিযোদ্ধা এমএ কুদ্দুস, মতলব উত্তর থানার অফিসার ইনচার্জ (ওসি) নাসির উদ্দিন মৃধা, উপজেলা আওয়ামী লীগের সহ সভাপতি ও মাধ্যমিক শিক্ষক সমিতির সভাপতি শহীদ উল্লাহ প্রধান, উপজেলা কমিউনিটি পুলিশিং সভাপতি বীর মুক্তিযোদ্ধা গিয়াস উদ্দিন চৌধুরী, দৈনিক সময়ের আলোর প্রকাশক, মতলব সমিতি-ঢাকার সভাপতি ও তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সাধারণ সম্পাদক ইঞ্জিনিয়ার গাজী আহমেদ উল্লাহ, উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক শাহজাহান প্রধান, অর্থ সম্পাদক মিজানুর রহমান, উপজেলা মাধ্যমিক শিক্ষক সমিতির সাধারণ সম্পাদক সরকার আবুল কালাম আজাদ,  গজরা ইউনিয়ন আওয়ামীলীগের সভাপতি মোঃ ছানাউল্লাহ মোল্লা, সাধারণ সম্পাদক ওয়াহেদুজ্জামান সরকার ওয়াদুদ।


অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, বীর মুক্তিযোদ্ধা হাজী আব্দুল মতিন, সমাজ সেবক ইঞ্জিনিয়ার কাজী আবুল হোসেন, তরঙ্গ ছাত্র কল্যাণ পরিষদের সভাপতি ইঞ্জিনিয়ার কায়সার আহমেদ খান, সাবেক সভাপতি নাজমুল হক সুমন।

বিদ্যালয়ের ম্যানেজিং কমিটির সভাপতি ও গজরা ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান আলহাজ মো. হানিফ দর্জির সভাপতিত্বে অনুষ্ঠান পরিচালনা করেন সিনিয়র শিক্ষক আলী আকবর প্রধান এবং সহকারী শিক্ষক, দৈনিক সময়ের আলোর স্টাফ রিপোর্টার ঢালী কামরুজ্জামান হারুন।

স্বাগত বক্তব্য রাখেন বিদ্যালয়ের প্রধান শিক্ষক মোয়াজ্জেম হোসেন শামীম, পবিত্র কোরআন থেকে তেলাওয়াত করেন বিদ্যালয়ের সহকারী শিক্ষক ইব্রাহিম খান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]