ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৭ জানুয়ারি ২০২১ ২ মাঘ ১৪২৭
ই-পেপার রোববার ১৭ জানুয়ারি ২০২১

তার স্বপ্নের বাস্তবায়ন চান তাপস
প্রকাশ: মঙ্গলবার, ২৪ নভেম্বর, ২০২০, ১০:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 16

ষ ক্রীড়া প্রতিবেদক
ফুটবলই ধ্যান-জ্ঞান ছিল বাদল রায়ের। এমন এক কিংবদন্তিকে হারাল বাংলাদেশ। তবে তার দেখা স্বপ্ন যেন হারিয়ে না যায়, যার বাস্তবায়ন চান ঢাকা দক্ষিণ সিটি করপোরেশনের (ডিএসসিসি) মেয়র ব্যারিস্টার শেখ ফজলে নূর তাপস।
লিভার ক্যানসারের কাছে হেরে না ফেরার দেশে পাড়ি জমানো বাদলকে শেষ শ্রদ্ধা জানাতে সোমবার বঙ্গবন্ধু জাতীয় স্টেডিয়ামে হাজির হয়েছিলেন ব্যারিস্টার তাপস। মরদেহে শ্রদ্ধা জানিয়ে তিনি বলেন, ফুটবল ও ক্রীড়াঙ্গনকে ঐতিহ্যের ধারায় ফেরানোর স্বপ্ন দেখেছিলেন বাদল। বাদলের এমন স্বপ্ন পূরণে সবাইকে সম্মিলিতভাবে কাজ করার আহ্বান জানান ডিএসসিসি মেয়র। তার মতে, প্রয়াত এই সংগঠকের স্বপ্নপূরণ হলে ফুটবলও ফিরে পাবে হারানো গৌরব।
বাদলের চলে যাওয়ার মাধ্যমে বাংলাদেশ ফুটবল অঙ্গনের একজন অত্যন্ত গুরুত্বপূর্ণ ব্যক্তিকে হারিয়েছে উল্লেখ করে মেয়র তাপস বলেন, ‘তিনি সেই সময়কার ঐতিহ্যবাহী ফুটবলের ধারক ও বাহক ছিলেন। তার একটি স্বপ্ন ছিল যে, ফুটবল এবং ক্রীড়াঙ্গন সেই ঐতিহ্যে ফিরে যাবে। আমাদের সকলেরই উচিত বাদল রায়ের সেই স্বপ্নকে বাস্তবায়নের লক্ষ্যে সম্মিলিতভাবে কাজ করা। তা হলেই ফুটবল আবার গৌরবের ধারায় ফিরে আসবে। তবেই তার আত্মা
শান্তি পাবে।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]