ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ১৬ জানুয়ারি ২০২১ ২ মাঘ ১৪২৭
ই-পেপার শনিবার ১৬ জানুয়ারি ২০২১

এবার মোহাম্মদপুরে বস্তিতে অগ্নিকাণ্ড
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ১১:১৮ পিএম আপডেট: ২৪.১১.২০২০ ১১:৫৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 43

মহাখালীর সাততলা বস্তিতে ভয়াবহ অগ্নিকাণ্ডের কয়েক ঘণ্টার মাথায় রাজধানীর মোহাম্মদপুরে জেনেভা ক্যাম্পের (বিহারিপট্টি) জহুরি মহল্লা সংলগ্ন একটি বস্তিতে অগ্নিকাণ্ড ঘটেছে। ভয়ানক এই অগ্নিকাণ্ডে বস্তির অন্তত অর্ধশত কাঁচাপাকা ঘর পুড়ে গেছে। আগুন নেভাতে ঘটনাস্থলে কাজ করেছে ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের ১০টি ইউনিট। তবে প্রাথমিক পর্যায়ে এ অগ্নিকাণ্ডে কোনো হতাহতের খবর পাওয়া যায়নি।
বিকালে ঘিঞ্জি ওই বস্তিতে আগুন লাগলে জেনেভা ক্যাম্পসহ আশপাশের এলাকায় ব্যাপক আতঙ্ক ছড়িয়ে পড়ে। দূর থেকে দেখা যায় আগুনের  লেলিহান শিখা। বস্তি ঘরের আগুনের তীব্রতা ছুঁয়ে যায় পাশের একটি চারতলা ভবনেও। সেখানে খুব বেশি বিস্তারের আগেই ফায়ার সার্ভিসের কর্মীরা আগুন নেভাতে সক্ষম হন। তবে ওই আগুনে বস্তির ঘরগুলো পুড়ে ছাই হয়ে যায়। খোলা আকাশের নিচে ঠাঁই নিতে হয় ক্ষতিগ্রস্ত বস্তিবাসীদের।
ফায়ার সার্ভিস ও সিভিল ডিফেন্সের কেন্দ্রীয় নিয়ন্ত্রণ কক্ষের কর্মকর্তা কামরুল হাসান জানান, মঙ্গলবার বিকাল সোয়া ৪টায় জহুরি মহল্লার পাশের ওই বস্তিতে অগ্নিকাণ্ডের খবর পেয়ে ফায়ার সার্ভিসের ১০টি ইউনিট ঘটনাস্থলে পাঠানো হয়। দেড় ঘণ্টার প্রচেষ্টায় ৫টা ৫০ মিনিটে আগুন সম্পূর্ণ নিয়ন্ত্রণে আনা সম্ভব হয়। এ অগ্নিকাণ্ডের কারণ ও ক্ষয়ক্ষতির পরিমাণ এখনও জানা যায়নি। এ বিষয়ে তদন্ত চলছে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]