ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২২ জানুয়ারি ২০২১ ৮ মাঘ ১৪২৭
ই-পেপার শুক্রবার ২২ জানুয়ারি ২০২১

উন্নয়নের স্বার্থে সমন্বিত প্রয়াস চান ঢাকার ডিসি
প্রকাশ: বুধবার, ২৫ নভেম্বর, ২০২০, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

ষ দোহার-নবাবগঞ্জ (ঢাকা) প্রতিনিধি
ঢাকা জেলা প্রশাসক শহীদুল ইসলাম বলেছেন, শুধু সভা করে উন্নয়ন করা যায় না। সভায় কেবল কর্মপরিকল্পনা করা হয়। জনপ্রতিনিধি, প্রশাসনের সমন্বিত প্রয়াসে উন্নয়ন সম্ভব। স্বীকার করতে হবে, এতে সংবাদ মাধ্যমেরও ভূমিকা রয়েছে। মঙ্গলবার সকালে নবাবগঞ্জ উপজেলা সভাকক্ষে আয়োজিত ‘দ্বিতীয় ধাপে করোনার প্রভাব মোকাবিলায় জনপ্রতিনিধি ও সকল দফতরের কর্মকর্তাদের সঙ্গে মতবিনিময়’ সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। উপজেলা নির্বাহী কর্মকর্তা এইচএম সালাউদ্দীন মনজু সভায় সভাপতিত্ব করেন।
জেলা প্রশাসক বলেন, দেশে আইনের শাসন প্রতিষ্ঠা করতে হবে। না হলে উন্নয়ন করা সম্ভব না। প্রতিটি উপজেলায় সকলকে সৎ ও নিষ্ঠার সঙ্গে কাজ করতে হবে। তবেই সোনার দেশ গড়া সম্ভব। তিনি বলেন, প্রত্যেক কর্মকর্তা নিয়োগের আগে শপথ নেন। সেখানে ভালো কাজ করার অঙ্গীকার করেন। কেবল অঙ্গীকার করলেই হবে না, ভালো কাজও করতে হবে। জেলা প্রশাসক বলেন, করোনার বিপর্যয়কালে প্রথম ধাপে স্থানীয় সংসদ সদস্য সালমান এফ রহমানের সহযোগিতায় স্থানীয় প্রশাসন যেভাবে জনগণের পাশে দাঁড়িয়েছে তা সত্যিই প্রশংসনীয়।
এ সময় উপস্থিত ছিলেন স্থানীয় সরকার মন্ত্রণালয়ের ঢাকা জেলার উপপরিচালক ছানিয়া আক্তার, নবাবগঞ্জ উপজেলা পরিষদ চেয়ারম্যান নাসির উদ্দিন আহমেদ ঝিলু, সহকারী কমিশনার (ভূমি) রাজিবুল ইসলাম প্রমুখ।









সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]