ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ জানুয়ারি ২০২১ ১১ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ জানুয়ারি ২০২১

রাজশাহী-চট্টগ্রামের অনায়াস জয়
ক্রীড়া প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ২৭ নভেম্বর, ২০২০, ১১:৪৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 32

মাঠেই শক্তির প্রমাণ দেবে দলÑ আগের দিন কথাটা বলেছিলেন গাজী গ্রæপ চট্টগ্রামের অধিনায়ক মোহাম্মদ মিঠুন। প্রমাণ তারা দিয়েছেও। বেক্সিমকো ঢাকাকে রীতিমতো উড়িয়ে দিয়েছে তারা, জয় তুলে নিয়েছে ৯ উইকেটে। চট্টগ্রাম পারলেও জেমকন খুলনা তাদের দ্বিতীয় ম্যাচেও শক্তির জানান দিতে পারেনি। মিনিস্টার গ্রæপ রাজশাহীর কাছে তারকাসমৃদ্ধ দলটি হেরেছে ৬ উইকেটের বড় ব্যবধানে। মঙ্গলবার বঙ্গবন্ধু টি-টোয়েন্টি কাপের উদ্বোধনী দিনের দুটো ম্যাচ হয়েছিল চরম প্রতিদ্ব›িদ্বতাপূর্ণ। দুটো ম্যাচই ফল দেখেছিল একেবারে শেষ ওভারে গিয়ে। বৃহস্পতিবার হওয়া দুই ম্যাচের চিত্রনাট্য ঠিক উল্টো। প্রতিদ্ব›িদ্বতার লেশমাত্রও দেখা গেল না।
আসরে ঢাকার টানা দ্বিতীয় হার নিশ্চিত হয়ে গিয়েছিল তাদের ম্রিময়াণ ব্যাটিংয়ের পরই। আগে ব্যাট করতে নেমে ওপেনার নাইম শেখ ৩টি করে চার আর ছক্কায় ২৩ বলে ৪০ রানের ইনিংস খেলার পরও ৮৮ রানেই অলআউট হয়ে যায় দলটি। মোস্তাফিজুর রহমান, মোসাদ্দেক হোসেন, শরিফুল ইসলামদের সামনে ঢাকার ব্যাটসম্যানরা ছিলেন অসহায়। নাইম ছাড়া দুই অঙ্ক ছুঁতে পেরেছেন কেবল আকবর আলী (১৫) আর মুক্তার আলী (১২)। জবাব দিতে নেমে দুই ওপেনার লিটন দাস (৩৪) আর সৌম্য সরকার (৪৪*) এবং মুমিনুল হকের (৮*) ব্যাটে জয়ের ঠিকানায় নোঙর ফেলে চট্টগ্রাম, সেটাও ৫৫ বল হাতে রেখে।
দিনের প্রথম ম্যাচে টসজয়ী খুলনা ১৪৬ রানের পুঁজি গড়ে এনামুল হক, আরিফুল হক আর শামীম হোসেনের ব্যাটে চেপে। ইমরুল কায়েস, সাকিব আল হাসান, মাহমুদউল্লাহ, জহুরুল ইসলামদের ব্যর্থতার দিনে ২৬ রান করেছেন এনামুল। ৫১ রানে ৫ উইকেট পতনের পর খুলনাকে পথ দেখানো শামীম ৩৫ রান করেন ২৫ বলে, ৩টি চার আর ২টি ছক্কার মারে। ২টি চার আর ৩টি ছক্কার মারে ৩১ বলে ৪১ রানে অপরাজিত থাকেন আরিফুল। আগের ম্যাচের মতো এদিন আর নায়ক হওয়া হয়নি তার। ৫৫ রানের ইনিংস খেলে রাজশাহীর জয়ের নায়ক ছিলেন অধিনায়ক শান্ত। রনি তালুকদারের ২৬, ফজলে মাহমুদের ২৪ আর মোহাম্মদ আশরাফুলের অপরাজিত ২৫ রানের ইনিংসে ভর করে ১৬ বল হাতে রেখেই আসরে টানা দ্বিতীয় জয় নিশ্চিত করে রাজশাহী।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]