ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ৮ মাঘ ১৪২৭
ই-পেপার শনিবার ২৩ জানুয়ারি ২০২১

মধুখালীতে নিরাপত্তাহীনতায় দুই পরিবার
ফরিদপুর প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১১:১৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

ফরিদপুরের মধুখালী উপজেলার বাগাট ইউনিয়নের ঘোপঘাট এলাকার দুটি হিন্দু পরিবার বর্তমানে আতঙ্ক ও নিরাপত্তাহীনতায় রয়েছে। ঘোপঘাট জেলেপাড়া গ্রামের দুটি হিন্দু বাড়িতে দুর্বৃত্তরা রাতের আঁধারে পেট্রোল ঢেলে আগুন দিয়ে ঘর পোড়ানোর ঘটনায় সেখানে বসবাসরত হিন্দু সম্প্রদায়ের মাঝে এ আতঙ্ক ও নিরাপত্তাহীনতা তৈরি হয়েছে।
জানা গেছে, শনিবার রাতে ঘোপঘাট এলাকার জনৈক আনন্দ ভাদুরী ও সনাতন আচার্য্যর বাড়িতে আগুন দেয় দুর্বৃত্তরা। আগুনে দুটি বাড়ির কয়েকটি ঘর, ঘরের আসবাবপত্র, ধান, চাল, গম, বেশকিছু হাঁস, মুরগি, ছাগল পুড়ে যায়। এ ঘটনায় মধুখালী থানায় অজ্ঞাত ব্যক্তিদের আসামি করে দুটি অভিযোগ দায়ের করা হয়। এ ঘটনার পর স্থানীয় হিন্দু সম্প্রদায়ের মাঝে আতঙ্ক বিরাজ করছে।
আনন্দ ভাদুরী অভিযোগ করে বলেন, আগুন দিয়ে ঘর পোড়ানোর আগের রাতে কে বা কারা গভীর রাতে বাড়িতে ইট-পাটকেল নিক্ষেপ করে। তিনি অভিযোগ করে বলেন, তাদের এলাকা থেকে তাড়াতেই একটি চক্র এমন কাজ করছে বলে ধারণা করা হচ্ছে।
সনাতন আচার্য্য অভিযোগ করে বলেন, স্থানীয় একটি প্রভাবশালী চক্র তাদের বিভিন্নভাবে হুমকি ধমকি দিচ্ছে। এলাকায় গুচ্ছ গ্রাম তৈরি নিয়ে একটি মহলের সঙ্গে বিরোধ থাকায় ওই মহলটি তাদের বাড়িঘরে আগুন দেওয়ার পাশাপাশি উচ্ছেদের পাঁয়তারা করছে। এ নিয়ে থানায় অভিযোগ দায়েরের পরই আগুনের ঘটনায় পুলিশ কাউকে আটক করতে পারেনি।
এ বিষয়ে মধুখালী থানার ওসি জানান, আগুন দেওয়ার বিষয়টি তারা গুরুত্ব দিয়ে খতিয়ে দেখছে। ঘটনার সঙ্গে যারাই জড়িত থাকুক না কেন তাদের আইনের আওতায় আনা হবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]