ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ২৩ জানুয়ারি ২০২১ ৮ মাঘ ১৪২৭
ই-পেপার শনিবার ২৩ জানুয়ারি ২০২১

গাজীপুর থেকে চুরি হওয়া ট্রাক ঝিনাইদহে উদ্ধার, আটক ৩
গাজীপুর সংবাদদাতা
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১১:১৪ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 22

গাজীপুর থেকে চুরি যাওয়া ট্রাক ঝিনাইদহ থেকে উদ্ধার করেছে পুলিশ। এ ঘটনায় চোর চক্রের তিন সদস্যকে আটক করা হয়েছে। বৃহস্পতিবার রাতে কোনাবাড়ী থানা পুলিশ ট্রাকটি উদ্ধার করে। শুক্রবার ১০ দিনের রিমান্ড আবেদন করে আটক তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।
আটকরা হলোÑ যশোরের কোতোয়ালি থানার ঝুমঝুমপুর এলাকার মীর মনোয়ার আলী পিরুর ছেলে মীর হাসান (৩২), কুষ্টিয়া সদর থানার বারাদি মাঠপাড়া এলাকার মৃত সোবাহান মৃধার ছেলে আনোয়ার হোসেন (৪৭) ও একই থানার বারোখাদা এলাকার মহর আলী শেখের ছেলে রিন্টু আলী শেখ (৩৫)।
গাজীপুর মেট্রোপলিটনের কোনাবাড়ী থানার এসআই সাখাওয়াত ইমতিয়াজ জানান, ২১ নভেম্বর রাতে গাজীপুর সিটি করপোরেশনের আমবাগ এলাকা থেকে একটি ট্রাক চুরি হয়। এ ঘটনায় ট্রাকের মালিক জসিম উদ্দিন বাদী হয়ে কোনাবাড়ী থানায় একটি মামলা করেন। পরে আধুনিক প্রযুক্তি ব্যবহার করে দেশের বিভিন্ন জেলায় তার নেতৃত্বে অভিযান চলে। এক পর্যায়ে বৃহস্পতিবার যশোরের কোতোয়ালি থানা এলাকা থেকে ওই ট্রাকের কিছু অংশ উদ্ধার করা হয়। পরে রাতে ঝিনাইদহ থেকে ট্রাকটি উদ্ধার করা হয়। এ সময় ট্রাক চুরির সঙ্গে জড়িত থাকায় তিনজনকে আটক করা হয়। একটি চক্র ট্রাকটি চুরি করে যশোরে নিয়ে বডি কেটে ফেলে। শুক্রবার দুপুরে ১০ দিনের রিমান্ড আবেদন করে আটক তিনজনকে আদালতে পাঠানো হয়েছে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]