ই-পেপার মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪
মঙ্গলবার ১৬ এপ্রিল ২০২৪

সেলিমা রহমান বললেন খালেদা জিয়া গৃহবন্দি
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১১:১৯ পিএম আপডেট: ২৭.১১.২০২০ ১১:৩৭ পিএম  (ভিজিট : ১৬৭)
বিএনপির স্থায়ী কমিটির সদস্য সেলিমা রহমান বলেছেন, খালেদা জিয়া আজকে গৃহবন্দি অবস্থায় আছেন। তিনি জামিন পাননি, জামিন পাওয়ার যোগ্য হওয়া সত্তে¡ও তাকে জামিন দেওয়া হয়নি। খালেদা জিয়াকে রাজনীতি থেকে দূরে রাখার জন্য কারাগারে রাখা হয়েছে। শুক্রবার ডা. শামসুল আলম
 
খান মিলনের ৩০তম শাহাদাৎবার্ষিকী উপলক্ষে আয়োজিত আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন। জাতীয় প্রেসক্লাবের আব্দুস সালাম হলে এ সভার আয়োজন করে ’৯০-এর ডাকসু ও সর্বদলীয় ছাত্র ঐক্য।
সেলিমা রহমান বলেন, খালেদা জিয়া অত্যন্ত অসুস্থ। আজকে সময় এসেছে খালেদা জিয়াকে মুক্ত করার। তাকে যদি আমরা কারাগার থেকে মুক্ত করতে পারি, তাকে যদি সুচিকিৎসা দিতে পারি, তিনি আবারও আমাদের মাঝে ফিরে নেতৃত্ব দেবেন। সভায় সভাপতিত্ব করেন ডাকসুর সাবেক ভিপি ও বিএনপি নেতা আমান উল্লাহ আমান। এ সময় অন্যান্যের মধ্যে বিএনপির ভাইস চেয়ারম্যান শামসুজ্জামান দুদু, যুগ্ম মহাসচিব খায়রুল কবির খোকন, খালেদা জিয়ার উপদেষ্টা সাবেক ছাত্রনেতা হাবিবুর রহমান হাবিব, তথ্য ও গবেষণা বিষয়ক সম্পাদক আজিজুল বারী হেলাল, আসাদুজ্জামান রিপন ও নব্বইয়ের গণঅভ্যুত্থানের নেতৃত্বদানকারী সর্বদলীয় ছাত্র ঐক্য ও ছাত্রদলের বর্তমান নেতারা বক্তব্য রাখেন। বিএনপির আটক নেতাকর্মীদের মুক্তির দাবি জানানো হয় সভা থেকে।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close