ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ ৭ মাঘ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১

দৌলতদিয়ায় সন্ত্রাসী হামলা ও লুটপাট
চরমপন্থি নেতাসহ গ্রেফতার ২
গোয়ালন্দ (রাজবাড়ী) প্রতিনিধি
প্রকাশ: শনিবার, ২৮ নভেম্বর, ২০২০, ১১:২৮ পিএম আপডেট: ২৭.১১.২০২০ ১১:৫৩ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

রাজবাড়ীর দৌলতদিয়া যৌনপল্লীতে সন্ত্রাসী হামলা ও লুটপাটের ঘটনা ঘটেছে। ঘটনার সঙ্গে জড়িত অভিযোগে সাতটি ডাকাতি মামলার আসামি এক চরমপন্থি নেতাসহ দুজনকে গ্রেফতার করেছে গোয়ালন্দ ঘাট থানা পুলিশ। গ্রেফতাররা হলো, ফরিদপুর জেলার ভাঙ্গা উপজেলার গুলপালাদী গ্রামের আ. মালেক মোল্লার ছেলে সোহেল মোল্লা ওরফে ভাঙা সোহেল (৩১) ও রাজবাড়ী জেলার গোয়ালন্দ উপজেলার কিতাব উদ্দিন মোল্লারপাড়া গ্রামের হাবিব
 
শেখের ছেলে আলেফ শেখ (৪৫)। পুলিশ জানায়, গত মঙ্গলবার রাতে দৌলতদিয়া যৌনপল্লীর এক বাসিন্দার ঘরে হামলা চালিয়ে ঘরের আসবাবপত্র ভাঙচুরসহ নগদ টাকা ও স্বর্ণালঙ্কার লুটপাট করে দুর্বৃত্তরা। এ ঘটনায় ওই নারী বাসিন্দা শুক্রবার গ্রেফতার দুজনসহ সাত জনের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানায় মামলা করেন। পরে দৌলতদিয়া যৌনপল্লীতে অভিযান চালিয়ে সোহেল মোল্লা ওরফে ভাঙা সোহেল ও আলেফ শেখকে গ্রেফতার করে পুলিশ।
গোয়ালন্দ ঘাট থানার ওসি আব্দুল্লাহ আল তায়াবীর জানান, দুর্ধর্ষ সন্ত্রাসী ও চরমপন্থি দলের সক্রিয় সদস্য ভাঙা সোহেলের বিরুদ্ধে গোয়ালন্দ ঘাট থানাসহ অন্যান্য থানায় অন্তত ৭টি ডাকাতি মামলা রয়েছে। সে বিভিন্ন সময় দৌলতদিয়া যৌনপল্লীতে অবস্থান করে এই এলাকায় মহাসড়কে ডাকাতিসহ নানা অপকর্ম পরিচালনা করে আসছিল।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]