ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ জানুয়ারি ২০২১ ১১ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ জানুয়ারি ২০২১

বরিশালে জেল থেকে ফিরেই ভাই ভাবিকে কোপালো ছোটভাই
প্রকাশ: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১১:৩৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

ষ বরিশাল সংবাদদাতা
বরিশালের হিজলায় ১৪ বছর কারাজীবন শেষে জেল থেকে বেরিয়ে আপন ভাই ও ভাবিকে এলোপাতাড়ি কুপিয়ে গুরুতর আহত করার অভিযোগ উঠেছে ছোট ভাইয়ের বিরুদ্ধে। শনিবার রাতে নিজ বাড়িতে এই হামলার ঘটনা ঘটে। আহতরা হলেনÑ উপজেলার গুয়াবাড়ীয়া ইউনিয়নের কোড়ালিয়া গ্রামের মৃত হাসেম বাবুর্চির ছেলে দুলাল বাবুর্চি ও তার স্ত্রী নিলুফা বেগম। পরে তাদের উদ্ধার করে স্বজনরা শের-ই বাংলা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করেছে। এদের মধ্যে দুলালের অবস্থা আশঙ্কাজনক। তার বাম পা প্রায় বিচ্ছিন্ন হয়ে গেছে। হামলাকারী নুরু বাবুর্চির বিরুদ্ধে হিজলাসহ বিভিন্ন থানায় ডাকাতি, অস্ত্রসহ একাধিক মামলা রয়েছে। সম্প্রতি নুরু একটি অস্ত্র মামলায় ১৪ বছর সাজা খেটে কারাগার থেকে মুক্ত হয়ে বাড়ি ফেরে।
স্থানীয়দের বরাতে পুলিশ জানায়, শনিবার রাতে বড়ভাই দুলাল বাবুর্চি বাড়ি ফেরার সঙ্গে সঙ্গে ওঁৎ পেতে থাকা ছোটভাই নুরু বাবুর্চি ধারালো অস্ত্র দিয়ে তার (দুলাল) মাথায় আঘাত করে। আঘাতে দুলাল মাটিতে লুটিয়ে পড়ে। এরপর শরীরের বিভিন্নস্থানে এলোপাথাড়ি কোপাতে থাকে নুরু। এ সময় নিজের স্বামীকে রক্ষা করতে নুরুর ভাবী নিলুফা বেগম এগিয়ে গেলে তাকেও কোপায় নুরু।
হিজলা থানার ওসি অসীম কুমার জানান, নুরু বাবুর্চি দুর্ধর্ষ সন্ত্রাসী প্রকৃতির লোক। সম্প্রতি সে কারাগার থেকে মুক্ত হয়। মুক্ত হয়েই সে আগের মতো সন্ত্রাসী কর্মকাণ্ড শুরু করেছে। ঘটনার পরপরই পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নুরুকে আটকের চেষ্টা চলছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]