ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ২৫ জানুয়ারি ২০২১ ১১ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ২৫ জানুয়ারি ২০২১

সড়কে ঝরল দুই শিশুসহ পাঁচ প্রাণ
সময়ের আলো ডেস্ক
প্রকাশ: সোমবার, ৩০ নভেম্বর, ২০২০, ১১:৩৯ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

দেশের বিভিন্ন স্থানে রোববার সড়ক দুর্ঘটনায় দুই শিশুসহ পাঁচজন নিহত হয়েছে। এসব দুর্ঘটনায় আহত হয়েছে আরও ৮ জন। আমাদের প্রতিনিধিদের পাঠানো খবরÑ
ঝিনাইদহ : ঝিনাইদহে ইটভাঁটার মাটি টানা ট্রাক্টর ট্রলি ও মোটরসাইকেলের সংঘর্ষে ২ নিহত হয়েছে। রোববার সকালে হরিণাকুণ্ডু উপজেলার পারমথুরাপুর গ্রামে এ ঘটনা ঘটে। নিহতরা হলোÑ হরিণাকুণ্ডু উপজেলার চাঁদপুর গ্রামের আজিজুল ইসলামের ছেলে মোটরসাইকেল চালক শাকিল আহম্মেদ (২৫) ও সদর উপজেলার বাসুদেবপুর গ্রামের হুমায়ুন আহম্মেদের ছেলে ট্রলিচালক শফিক উদ্দিন (৩০)।
জয়পুরহাট : জয়পুরহাটের সদর উপজেলার সগুনা এলাকায় রাস্তা পার হওয়ার সময় বাসের ধাক্কায় সায়মন হোসেন (৫) নামে এক শিশু মারা গেছে। রোববার বিকালে জয়পুরহাট-হিলি বাইপাস সড়কে এ দুর্ঘটনা ঘটে। সায়মন জয়পুরহাট সদর উপজেলার ছিট হেলকুণ্ডা গ্রামের জাহিদুল ইসলামের ছেলে। জয়পুরহাট সদর থানার ওসি আলমগীর জাহান জানান, সায়মন তার বাড়ির পাশে অন্য শিশুদের সঙ্গে খেলা করছিল। খেলা শেষে বাড়ি ফেরার পথে রাস্তা পার হওয়ার সময় হিলিগামী একটি বাস সায়মনকে ধাক্কা দিলে ঘটনাস্থলেই সে নিহত হয়।
সিরাজগঞ্জ : জেলার শাহজাদপুরে রোববার সকাল সকালে জামিরতায় সোহান (৪) নামে এক শিশু নিহত হয়েছে। সোহান পার জামিরতার হাসেম আলির ছেলে। সোহানের নানা নিজাম উদ্দিন জানান, একটি ট্রাক পেছন থেকে ধাক্কা দিলে শিশুটি মাটিতে লুটিয়ে পড়ে। পরে তাকে স্থানীয় গ্রামবাসী উদ্ধার করে উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্স হাসপাতালে নিয়ে রওনা হলে পথেই শিশুটি মারা যায়।
কক্সবাজার : কক্সবাজার-টেকনাফ সড়কের রামুর দক্ষিণ মিটাছড়ির কাইম্যারঘোনা স্টেশন এলাকায় রোববার সকালে একটি মোটরসাইকেলকে সাইড দিতে গিয়ে সি-লাইনের বাসটি নিয়ন্ত্রণ হারিয়ে উল্টে যায়। এতে উখিয়ার রাজাপালং ইউনিয়নের সিকদার বিলের মৃত সুলতানের ছেলে মো. নুরুল ইসলাম (৫৫) ঘটনাস্থলে মারা যায়। এ ঘটনায় আহত হয়েছে ৫ জন।
চাঁদপুর : জেলার ফরিদগঞ্জে সড়কের ট্রাক ও সিএনজি স্কুটারের মুখোমুখি সংঘর্ষে মোরশেদ পাটোয়ারী (৩০) নামে এক সিএনজি স্কুটারচালক নিহত এবং ৩ জন যাত্রী গুরুতর আহত হয়েছে। রোববার বিকালে চাঁদপুর ফরিদগঞ্জ সড়কের ধানুয়া ভারমন্দ মোড় নামক স্থানে এ দুর্ঘটনা ঘটে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]