ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ ৭ মাঘ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১

রানীনগরে প্রকাশিত সংবাদের প্রতিবাদে ইউপি চেয়ারম্যানের সংবাদ সম্মেলন
প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ১১:৩০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 27

ষ রানীনগর (নওগাঁ) প্রতিনিধি
নওগাঁর রানীনগর উপজেলার কালীগ্রাম ইউনিয়ন পরিষদ চেয়ারম্যান সিরাজুল ইসলাম বাবলু মণ্ডলের বিরুদ্ধে সংবাদ প্রকাশিত হওয়ার প্রতিবাদে সংবাদ সম্মেলন করা হয়েছে। সোমবার সকালে কালীগ্রাম ইউনিয়ন পরিষদে এই সংবাদ সম্মেলন হয়।
সিরাজুল ইসলাম বাবলু মণ্ডল বলেন, কয়েকটি পত্রিকায় ‘প্রধানমন্ত্রীর উপহার ঘর দেওয়ার নামে কোটি টাকা আত্মসাৎ’ শিরোনামে সংবাদ প্রকাশ করা হয়েছে। সংবাদে উল্লেখ করা হয়েছে, বঙ্গবন্ধুর জন্মশতবার্ষিকী উপলক্ষে হতদরিদ্র গরিব অসহায়দের বিনা খরচে পাকা ঘর নির্মাণ করে দেওয়ার উদ্যোগ গ্রহণ করে সরকার। সেই প্রকল্পের ঘর দেওয়ার নাম করে কালীগ্রাম ইউনিয়নের সব গ্রাম থেকে তিন শতাধিক সুবিধা ভোগীর কাছ থেকে ৪০-৫০ হাজার টাকা নেওয়া হয়েছে। ইউপি সদস্যদের সহযোগিতায় চেয়ারম্যান টাকা হাতিয়ে নিয়েছে বলে সংবাদে উল্লেখ করা হয়। যা সম্পূর্ণ মিথ্যা, ভিত্তিহীন এবং বানোয়াট।’
চেয়ারম্যান বলেন, সামনে ইউনিয়ন পরিষদ নির্বাচন। ওই নির্বাচনকে ঘিরে কিছু অসাধু লোকজন আমার ইমেজ ক্ষুণ্ন করতে গুজব ছড়াচ্ছে। সংবাদ সম্মেলনে ইউনিয়ন পরিষদের মেম্বার শহিদুজ্জামান আকন্দ রুবিন, আনোয়ার হোসেন রাজু, হেলাল উদ্দীন মণ্ডল, আব্দুল গফুর, মহিলা সদস্য হাফিজা চৌধুরী উপস্থিত ছিলেন।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]