ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ ৭ মাঘ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১

এমসি কলেজে গণধর্ষণ : ডিএনএ পরীক্ষায় ৪ আসামির জড়িত থাকার প্রমাণ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ১১:৫৮ পিএম আপডেট: ০১.১২.২০২০ ১২:৩২ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 52

সিলেটের এমসি কলেজ ছাত্রাবাসে নববধূকে দলবেঁধে ধর্ষণ ঘটনায় গ্রেফতার আসামিদের ডিএনএ নমুনার সঙ্গে মামলার আলামত হিসেবে সংগ্রহ করা নমুনার মিল পাওয়া গেছে। তবে আট আসামির ডিএনএ পরীক্ষায় যে চারজনের নমুনায় মিল পাওয়া গেছে তারা হলোÑ সাইফুর রহমান, তারেকুল ইসলাম ওরফে তারেক, শাহ মাহবুবুর রহমান ওরফে রনি ও অর্জুন লস্কর। বাকি চার আসামিÑ রবিউল ইসলাম, রাজন মিয়া, আইনুদ্দিন ও মাহফুজুর রহমান ধর্ষণে সহায়তা করেছে।
সিলেট মহানগর পুলিশের অতিরিক্ত উপকমিশনার (গণমাধ্যম) এবিএম আশরাফ উল্লাহ তাহের জানান, ডিএনএ প্রতিবেদন এসএমপির শাহপরান থানার পরিদর্শক ও মামলার তদন্ত কর্মকর্তা ইন্দ্রনীল ভট্টাচার্যের হাতে এসে পৌঁছেছে। আলোচিত এ ঘটনার দুই মাস পেরিয়ে গেলেও ডিএনএ প্রতিবেদন না আসায় মামলার অভিযোগপত্র দেওয়া এতদিন সম্ভব হয়নি। ডিএনএ প্রতিবেদন হাতে আসায় দ্রুত চার্জশিট দেওয়া হবে এবং বিস্তারিত তথ্য জানানো হবে। প্রসঙ্গত, গত ২৫ সেপ্টেম্বর সন্ধ্যায় সিলেট এমসি কলেজ ছাত্রাবাসে স্বামীকে বেঁধে রেখে এক তরুণীকে দলবেঁধে ধর্ষণ করে ছাত্রলীগের কয়েকজন নেতাকর্মী। অভিযুক্তরা সিলেট জেলা আওয়ামী লীগের সাবেক যুব ও ক্রীড়া বিষয়ক সম্পাদক রণজিৎ সরকারের অনুসারী বলে জানায় দলীয় সূত্র। পরে রাত সাড়ে ১০টায় ওই তরুণীকে উদ্ধার করে সিলেট ওসমানী মেডিকেল কলেজ হাসপাতালে ওসিসিতে ভর্তি করে পুলিশ।
গণধর্ষণ ঘটনায় পরদিন এসএমপির শাহপরান থানায় ছয়জনের নাম উল্লেখ করে অজ্ঞাতপরিচয় আরও তিনজনকে আসামি করে মামলা করে তরুণীর স্বামী। ২৭ সেপ্টেম্বর ভিকটিমের জবানবন্দি রেকর্ড করেন সিলেট মহানগর তৃতীয় আদালতের হাকিম শারমিন খানম নিলা। এ ঘটনায় আট আসামিকে গ্রেফতার করে তাদের পাঁচদিন করে রিমান্ড শেষে প্রত্যেকে আদালতে জবানবন্দি দেয়। বর্তমানে আসামিদের সবাই কারাগারে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]