ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১ ৭ মাঘ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২১ জানুয়ারি ২০২১

বিশে^ বাংলাদেশ মানবিক দেশ হিসেবে স্বীকৃত : নৌপ্রতিমন্ত্রী
প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ১২:০০ এএম | প্রিন্ট সংস্করণ  Count : 25

ষ দিনাজপুর প্রতিনিধি
নৌপরিবহন প্রতিমন্ত্রী খালিদ মাহমুদ চৌধুরী বলেছেন, প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বিশে^ বাংলাদেশ মানবিক দেশ হিসেবে স্বীকৃত। প্রধানমন্ত্রী মানবতার জননী হিসেবে স্বীকৃতি লাভ করেছেন। এ ধারা ধরে রাখতে বাংলাদেশ রেড ক্রিসেন্ট সোসাইটিকে আরও মানবিক ও গতিশীল হতে হবে। সোমবার দিনাজপুরে রেড ক্রিসেন্ট সোসাইটির উদ্যোগে ত্রাণ বিতরণ অনুষ্ঠানে একথা বলেন নৌপ্রতিমন্ত্রী। প্রধানমন্ত্রী শেখ হাসিনার মানবিকতার ধারায় রেড ক্রিসেন্ট সোসাইটিকে আরও মানবিক ও গতিশীল হওয়ার আহ্বান জানান তিনি। জেলার বিরল উপজেলার মোহনা মঙ্গলপুর উচ্চ বিদ্যালয় মাঠে এদিন রেড ক্রিসেন্ট সোসাইটির পক্ষ থেকে ২৫০ জন দরিদ্রের মধ্যে চাল, ডাল, তেল, লবণ, চিনি ও সাবান বিতরণ করা হয়।
নৌ প্রতিমন্ত্রী বলেন, জিয়া, এরশাদ, খালেদা জিয়া এ রেড ক্রিসেন্ট সোসাইটিকে দুর্নীতির আখড়া বানিয়েছিল। কিন্তু প্রধানমন্ত্রী শেখ হাসিনার নেতৃত্বে বর্তমানে রেড ক্রিসেন্ট সোসাইটি আর্তমানবতার সেবায় কাজ করে যাচ্ছে। খালিদ মাহমুদ চৌধুরী বলেন, ১২ লাখ রোহিঙ্গাকে আশ্রয় দিয়ে সারা বিশে^ দৃষ্টান্ত স্থাপন করেছেন মানবিক বাংলাদেশের প্রধানমন্ত্রী, মানবতার জননী শেখ হাসিনা। রেড ক্রিসেন্ট সোসাইটির সঙ্গে যারা জড়িত, আর্তমানবতার সেবায় তাদের আরও বেশি এগিয়ে আসতে হবে। রেড ক্রিসেন্ট সোসাইটির কর্মকাণ্ডকে আরও জোরদার করতে হবে।
এ সময় আরও উপস্থিত ছিলেন জেলা আওয়ামী লীগের যুগ্ম সাধারণ সম্পাদক ফারুকুজ্জামান চৌধুরী মাইকেল, রেড ক্রিসেন্ট সোসাইটির সহসভাপতি বজলুর রহমান, বিরল উপজেলা আওয়ামী লীগের সভাপতি সবুজার সিদ্দিক সাগর ও সাধারণ সম্পাদক রমাকান্ত রায়।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]