ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ১৭ জানুয়ারি ২০২১ ২ মাঘ ১৪২৭
ই-পেপার রোববার ১৭ জানুয়ারি ২০২১

বিজয়ের মাসে
তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির রচনা প্রতিযোগিতার উদ্বোধন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ১ ডিসেম্বর, ২০২০, ৫:৫৮ পিএম | অনলাইন সংস্করণ  Count : 241

মুজিব শতবর্ষ ও মহান বিজয় দিবস উপলক্ষে সরকারি তিতুমীর কলেজ সাংবাদিক সমিতির আয়োজনে (সতিকসাস) ‘রচনা প্রতিযোগিতা’ উদ্বোধন করা হয়েছে। ‘বঙ্গবন্ধু ও সংস্কৃতির বাংলাদেশ’ শিরোনামে আয়োজক সংগঠন বাদে তিতুমীর কলেজের সব শিক্ষার্থী এ প্রতিযোগিতায় অংশ নিতে পারবেন। 

মঙ্গলবার (১ ডিসেম্বর) দুপুর ১২টায় অনুষ্ঠিত উদ্বোধনী আলোচনা সভা চলে প্রায় দেঢ় ঘন্টাব্যাপী। 

মহামারি করোনাভাইরাসের কারণে অনুষ্ঠিত ভার্চুয়াল সভায় সাংবাদিক সমিতির সভাপতি শামিম হোসেন শিশিরের সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন তিতুমীর কলেজের অধ্যক্ষ প্রফেসর মো. আশরাফ হোসেন। অনুষ্ঠানে বিশেষ অতিথি হিসেবে সংযুক্ত ছিলেন উপাধ্যক্ষ ড. আবেদা সুলতানা। আর মূল আলোচক হয়ে অনুষ্ঠানে বীর মুক্তিযোদ্ধা ও সিনিয়র সাংবাদিক শাজাহান সরদার স্বাধীন বাংলার ইতিহাস ও ঐতিহ্য সম্পর্কে আলোকপাত করেন। সংক্ষিপ্ত বক্তব্য রাখেন তিতুমীর কলেজ ছাত্রলীগের সভাপতি রিপন মিয়া, সাধারণ সম্পাদক মাহমুদুল হক জুয়েল মোড়ল। একই সঙ্গে প্রতিযোগিতার বিচারকরাও উদ্বোধনী অনুষ্ঠানে যুক্ত ছিলেন ।

রচনা প্রতিযোগিতার বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন তিতুমীর কলেজের রাষ্ট্রবিজ্ঞান বিভাগের অধ্যাপক ড. মালেকা বিলকিস ও সহকারী অধ্যাপক সালমা বেগম এবং ব্যবস্থাপনা বিভাগের সরকারী অধ্যাপক ড. মো. রাজিব আহসান।

ইতোমধ্যে সাংবাদিক সমিতির পক্ষ থেকে রচনা প্রতিযোগিতায় অংশগ্রহণ প্রক্রিয়া সংক্রান্ত একটি বার্তা ও ই-মেইলের ঠিকানা সংগঠনের অফিসিয়াল ফেসবুক পেইজে দেওয়া হয়েছে। আগামী ১০ ডিসেম্বর পর্যন্ত রচনা জমা দেওয়া যাবে। আর সমিতির পেজের মাধ্যমে ১৬ ডিসেম্বর বিজয় দিবসের দিন জানিয়ে দেওয়া হবে প্রতিযোগিতার ফল। প্রতিযোগিরা রচনা পাঠাতে পারবেন [email protected]  - এই ঠিকানায়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]