ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৪ জানুয়ারি ২০২১ ১০ মাঘ ১৪২৭
ই-পেপার রোববার ২৪ জানুয়ারি ২০২১

সরকারের মদদেই ভাস্কর্য ঝামেলা : জাফরুল্লাহ চৌধুরী
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৩ ডিসেম্বর, ২০২০, ৫:৪০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 161

গণস্বাস্থ্য কেন্দ্রের প্রতিষ্ঠাতা ডা. জাফরুল্লাহ চৌধুরী বলেছেন, ইদানিংকালে যত বিশৃংখলা হয়েছে তার জন্য সরকারই দায়ী। আজকে ভাষ্কর্য-মূর্তির ঝামেলা তৈরি করতে সরকার একদিকে মদদ দিয়েছে, অন্যদিকে যখন দেখছে সামাল দেয়া যাচ্ছে না তখন সভা সমাবেশে ‘নিষেধাজ্ঞা’ তৈরি করেছে। 

বৃহস্পতিবার সকালে মহাখালীর সাততলা বস্তি, মোহম্মদপুরে জহুরী মহল্লায় বস্তি ও মিরপুরের কালশীর বস্তিতে আগুনে ক্ষতিগ্রস্থ বস্তিবাসীদের মাঝে গণস্বাস্থ্যের কম্বল ও খাদ্য সামগ্রী বিতরণ কর্মসূচির উদ্বোধনের সময় তিনি এ কথা বলেন।

অনুমতি ছাড়া রাজধানীতে সভা, সমাবেশ ও গণজমায়েত না করতে ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) দেওয়া নির্দেশনা পুনর্বিবেচনার আহ্বান জানিয়ে জাফরুল্লাহ বলেন, অবশ্যই অনুমতি নিয়ে সভা-সমাবেশ হবে। কিন্তু অনুমতি চাইলে তো আপনারা দেন না। দেশের এই ক্রান্তিকালে, এই দুর্যোগের সময় ডিএমপি’র নোটিশটি আমাকে মর্মাহত করেছে। মানুষ অবশ্যই অনুমতি নিয়ে সভাব-সমাবেশ করবে। কিন্তু অনুমতি নিতে গেলে আপনারাতো অনুমতি দেন না, এটা সবার জানা। কাউকে সংবর্ধনা দিতে দেবেন না, বক্তব্য রাখতে দেবেন না, সমালোচনা করতে দেবেন না, এটা ভালো কাজ না। তাই ডিএমপি’র প্রতি আমার অনুরোধ, এই নিষেধাজ্ঞা পুনর্বিবেচনা করুন।

গণস্বাস্থ্য কেন্দ্রের গণমাধ্যম উপদেষ্টা জাহাঙ্গীর আলম মিন্টুর পরিচালনায় কর্মসূচীতে বক্তব্য রাখেন গণস্বাস্থ্যের প্রধান নির্বাহী কর্মকর্তা মঞ্জুর কাদির আহমেদ প্রমুখ। ডাকসুর সবেক ভিপি নুরুল হক নূর ও ঐক্যবদ্ধ ছাত্র পরিষদের সাবেক সাধারণ সম্পাদক মুহাম্মদউল্লাহ মধুর হাতে এক হাজার কম্বল ও এক হাজার পরিবারের খাদ্য সামগ্রী হস্তান্তর করে গণস্বাস্থ্য কেন্দ্র। হস্তান্তর শেষে এসব ত্রাণ ক্ষতিগ্রস্ত মানুষের মধ্যে বিতরণ করার জন্য নিয়ে যাওয়া হয়।




এই ক্যাটাগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]