ই-পেপার বিজ্ঞাপনের তালিকা রোববার ২৪ জানুয়ারি ২০২১ ১০ মাঘ ১৪২৭
ই-পেপার রোববার ২৪ জানুয়ারি ২০২১

মেসির সঙ্গে খেলতে চান নেইমার
ক্রীড়া ডেস্ক
প্রকাশ: শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০, ১১:০৫ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

ক্যাম্প ন্যুতে দারুণ জমেছিল লিওনেল মেসি-নেইমারের জুটি। এই জুটির সঙ্গে লুইস সুয়ারেজের সংযোজনে তৈরি হয়েছিল শক্তিশালী ত্রয়ীÑ ‘এমএসএন’। তিন তারকার কাঁধে চড়ে কাতালান ক্লাবটি ছুটছিল দুর্বার। কিন্তু জনপ্রিয় এই ত্রয়ী ভাঙে নেইমারের প্রস্থানে, যার বর্তমান ঠিকানা প্যারিসে। সেখানে থেকেই বোমা ফাটালেন পিএসজি তারকা। ব্রাজিলিয়ান ফরোয়ার্ড বললেন, মেসির সঙ্গে খেলতে চান তিনি; সেটাও আগামী বছরেই।
২০১৩-১৭ সাল পর্যন্ত টিকে ছিল ‘এমএসএন’ ত্রয়ী। চার মৌসুমে মেসি-সুয়ারেজ-নেইমার বার্সাকে দুবার লা লিগা ও একবার চ্যাম্পিয়ন্স লিগ জিতিয়েছেন এবং পাইয়ে দিয়েছেন কোপ দেল রের তিন শিরোপা। এরপরই অর্থের হাতছানি স্পেন থেকে উড়িয়ে নিয়ে যায় নেইমারকে। ২০১৭ সালের গ্রীষ্মে বিশ^রেকর্ড গড়া ২২২ মিলিয়ন ডলার ট্রান্সফার ফিতে পিএসজিতে নিজের তরী ভেড়ান সময়ের অন্যতম সেরা এই ফরোয়ার্ড।
বার্সা ছাড়ার পর ইতোমধ্যে একাধিকবার নেইমারের ক্যাম্প ন্যুতে ফিরে আসার গুঞ্জন উঠেছে। গুঞ্জন বললে ভুলই হবে! কেননা, বিগত সময়ে ব্রাজিলিয়ান তারকার দলবদল নিয়ে কম নাটক হয়নি। বছরখানেক আগে তো তাকে ফিরিয়ে আনতে আপ্রাণ চেষ্টাই করেছিল কাতালান ক্লাব কর্তৃপক্ষ। এমনকি একটি প্রতিনিধিদলও পিএসজির সঙ্গে আলোচনা টেবিলে বসেছিল প্যারিসে। বিদেশি গণমাধ্যমগুলো তো এক পর্যায়ে বলেও দিয়েছিল, ক্যাম্প ন্যুতে ফিরছেন নেইমার।
কিন্তু তেমন হয়নি শেষ পর্যন্ত। অর্থের অঙ্কে সমঝোতায় আসতে পারেনি দুই ক্লাব এবং নেইমারও এখনও প্যারিসে। যিনি বার্সা ছাড়ার পর এই প্রথম প্রকাশ্যে মেসির সঙ্গে পুনরায় খেলার আকাক্সক্ষা প্রকাশ করলেন। এমন এক সময়ে ব্রাজিলিয়ান তারকা তার মনোবাসনা জানালেন যখন খোদ মেসির ভবিষ্যৎই অনিশ্চিতের মুখে! চলতি মৌসুম পর্যন্ত ক্যাম্প ন্যুতে চুক্তিবদ্ধ মেসি। অনেকেরই ধারণা বার্সায় এটা তার শেষ মৌসুম। যেমন শঙ্কায় রয়েছেন ক্লাব লিজেন্ড রিভালদোও।
এমন পরিস্থিতিতে মেসির সঙ্গে খেলার আকাক্সক্ষা প্রকাশ করলেন নেইমার। সাবেক সতীর্থের সঙ্গে কোথায় পুনরায় খেলতে চান তিনি তা উল্লেখ না করেই ২৮ বছর বয়সি ব্রাজিলিয়ান তারকা বলেন, ‘আমি যেটা সবচেয়ে বেশি চাই তা হলো মেসির সঙ্গে আবার খেলা। আরও একবার তার সঙ্গে খেলাটা উপভোগ করতে চাই। অবশ্যই আমি তার সঙ্গে পরের বছরই খেলতে চাই। আমাদের এটা পরের মৌসুমেই করতে হবে।’
এমনকি মেসির জন্য নিজের পজিশনও ছেড়ে দিতে প্রস্তুত নেইমার। মজার ছলে তিনি বলেন, ‘সে আমার জায়গায় খেলতে পারে। এটা নিয়ে আমার কোনো সমস্যা নেই।’




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]