ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১ ১৪ মাঘ ১৪২৭
ই-পেপার বৃহস্পতিবার ২৮ জানুয়ারি ২০২১

স্বামী হত্যা মামলায় স্ত্রীসহ পাঁচজনের মৃত্যুদণ্ড
খাগড়াছড়ি প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ৪ ডিসেম্বর, ২০২০, ১১:২৯ পিএম আপডেট: ০৩.১২.২০২০ ১১:৪০ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 21

খাগড়াছড়ির গুইমারায় স্বামী মমিনুল হককে হত্যার দায়ে স্ত্রীসহ পাঁচজনের মৃত্যুদÐের আদেশ দিয়েছেন আদালত। স্ত্রী রাবেয়া বেগমের পরিকল্পনায় মমিনুল হককে হত্যা করা হয়েছিল। বৃহস্পতিবার বিকালে খাগড়াছড়ি জেলা ও দায়রা জজ রেজা মো. আলমগীর হাসান এ রায় ঘোষণা করেন। খাগড়াছড়ির পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো রায়ের বিষয়টি নিশ্চিত করেছেন।
দÐপ্রাপ্ত অন্য আসামিরা হলোÑ খাগড়াছড়ির রামগড়ের চৌধুরীপাড়ার
 
মানিক মিয়ার ছেলে সাইফুল ইসলাম, আবদুল মালেকের ছেলে ফিরোজ আলম, গুইমারা উপজেলার রেনুছড়া এলাকার শাহ আলমের ছেলে আবুল কালাম ও একই এলাকার আবুল হোসেনের ছেলে আবুল আসাদ ওরফ মিঠু। দÐপ্রাপ্তদের মধ্যে আবুল আসাদ মিঠু ছাড়া অন্য আসামিরা খাগড়াছড়ি জেলা কারাগারে আছে।
পাবলিক প্রসিকিউটর অ্যাডভোকেট বিধান কানুনগো জানান, প্রবাসী মমিনুল হকের স্ত্রী রাবেয়া বেগম বিবাহবহিভর্‚ত সম্পর্কের জেরে স্বামীকে হত্যার পরিকল্পনা করে। ৫০ হাজার টাকার বিনিময়ে ভাড়াটে খুনি দিয়ে স্বামী মমিনুল হককে কুপিয়ে ও গলা কেটে হত্যা করায় সে। ২০১৬ সালের ৫ ফেব্রæয়ারি সন্ধ্যায় স্থানীয়রা মৃতদেহ দেখে পুলিশকে খবর দেয়। এ ঘটনায় গুইমারা থানার এসআই মশিউর রহমান তদন্ত করে ২০১৭ সালের ৫ সেপ্টেম্বর আদালত চার্জশিট দেন। এ মামলায় ১২ জনের সাক্ষ্যগ্রহণ করেন আদালত।
এদিকে রায়ে সন্তোষ প্রকাশ করে পাবলিক প্রসিকিউটর বিধান কানুনগো বলেন, আসামিদের বিরুদ্ধে অভিযোগ সন্দেহাতীতভাবে প্রমাণিত হওয়ায় আদালত দÐবিধির ৩০২/৩৪ ধারায় প্রত্যেকে আসামিকে মৃত্যুদÐ ও পাঁচ হাজার টাকা করে অর্থদÐ দিয়েছেন। তবে আসামিপক্ষের আইনজীবী অ্যাডভোকেট আরিফ উদ্দিন জানান, তারা ন্যায়বিচার পাননি, এ জন্য উচ্চ আদালতে যাবেন তারা।







সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]