ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২২ জানুয়ারি ২০২১ ৮ মাঘ ১৪২৭
ই-পেপার শুক্রবার ২২ জানুয়ারি ২০২১

অন্তঃসত্ত¡াসহ দুজনের লাশ উদ্ধার
সময়ের বাংলা ডেস্ক
প্রকাশ: শনিবার, ৫ ডিসেম্বর, ২০২০, ১১:১৮ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 17

নালিতাবাড়ী এবং সিরাজগঞ্জ থেকে শুক্রবার এক গৃহবধূসহ দুটি মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। প্রতিনিধিদের পাঠানো খবরÑ
নালিতাবাড়ী (শেরপুর) : নালিতাবাড়ীতে ভোগাই নদীর খালভাঙা এলাকা থেকে সুমাইয়া খাতুন সোমা (২৭) নামে পাঁচ মাসের অন্তঃসত্ত¡া এক গৃহবধূর লাশ উদ্ধার করেছে পুলিশ। পুলিশ ও পারিবারিক সূত্র জানায়, শহরতলী গ্রাম খালভাঙা এলাকার জুলহাস উদ্দিন ওরফে জুলু বাবুর্চির পাঁচ মাসের অন্তঃসত্ত¡া স্ত্রী সুমাইয়া খাতুন সোমা বুধবার বিকালে বাড়ির পাশে থাকা ভোগাই নদীতে গোসল করতে যায়। এরপর থেকে নিখোঁজ হয়। খোঁজাখুঁজির একপর্যায়ে শুক্রবার বিকালে ওই গৃহবধূর লাশ ভেসে ওঠে। খবর পেয়ে গৃহবধূর স্বজন ও পুলিশ গিয়ে লাশ উদ্ধার করে।
গৃহবধূর পিতা আব্দুস সালাম জানান, আগে থেকেই মৃগী রোগী ছিল সোমা। ধারণা করা হচ্ছে, গোসল করতে গিয়ে মৃগী রোগের খিচুনি উঠলে পানিতে তলিয়ে তার মৃত্যু হয়েছে। ওসি যোবায়ের হোসেন জানান, পরিবারের পক্ষ থেকে কোনো আপত্তি না থাকায় কর্তৃপক্ষের অনুমতিক্রমে লাশ পরিবারের কাছে হস্তান্তরের প্রক্রিয়া চলছে।
সিরাজগঞ্জ : সদর উপজেলার নতুন ফুলবাড়ী পূর্বপাড়া খড়ের গাদার মধ্যে থেকে মো. শরিফুল ইসলাম (১৪) নামে এক কিশোরের মৃতদেহ উদ্ধার করেছে পুলিশ। সে ওই গ্রামের ইলেকট্রিক মিস্ত্রি ওয়াসিমের ছেলে। নিহতের পরিবারের লোকজন জানান, শরিফুল বৃহস্পতিবার রাত থেকে নিখোঁজ ছিল। তাকে অনেক খোঁজাখুঁজি করার পরেও পাওয়া যায়নি। শুক্রবার সকালে খড়ের গাদার মধ্যে তার মৃতদেহ দেখতে পায় স্থানীয়রা। সিরাজগঞ্জ সদর সার্কেল স্নিগ্ধ আক্তার জানান, মৃতদেহ উদ্ধার করে ময়নাতদন্তের জন্য সিরাজগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট বঙ্গমাতা শেখ ফজিলাতুন্নেছা মুজিব জেনারেল হাসপাতাল মর্গে পাঠানো হয়েছে। ময়নাতদন্তের পর মৃত্যুর কারণ জানা যাবে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]