ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শুক্রবার ২৩ এপ্রিল ২০২১ ১০ বৈশাখ ১৪২৮
ই-পেপার শুক্রবার ২৩ এপ্রিল ২০২১

বঙ্গবন্ধুর অপমান রুখে দাঁড়াতে হবে প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারীদের : আহমেদ কায়কাউস
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: মঙ্গলবার, ৮ ডিসেম্বর, ২০২০, ৫:৩৪ পিএম | অনলাইন সংস্করণ  Count : 83

জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের অপমানের বিরুদ্ধে রুখে দাঁড়ানো সরকারি কর্মকর্তা-কর্মচারীদের নৈতিক দায়িত্ব বলে মন্তব্য করেছেন প্রধানমন্ত্রীর মুখ্য সচিব আহমেদ কায়কাউস। 

তিনি বলেন, আমি আশা করব এখানে আপনারা যারা উপস্থিত আছেন, যারা আমরা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী, জাতির পিতার অপমান রুখে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমি আশা করব, এই মাসে সবাই সম্মিলিতভাবে আমাদের কণ্ঠস্বরটি শক্ত করব, জাতির পিতার প্রতি বিনম্র শ্রদ্ধা জানাব, সকল প্রকারের অপপ্রচার-অপব্যাখ্যা এবং অপপ্রয়াসকে প্রতিহত করব।

মঙ্গলবার মুজিববর্ষে শতভাগ বিদ্যুতায়নের লক্ষ্যে লালমনিরহাটের হাতীবান্ধা উপজেলার অফগ্রিড চরাঞ্চলে সোলার হোম সিস্টেম স্থাপন কার্যক্রমের উদ্বোধনী অনুষ্ঠানে ভার্চুয়ালি যুক্ত হয়ে মুখ্য সচিব এ কথা বলেন। 

এসময় মুখ্য সচিব বলেন, আমার কথাটি রাজনৈতিক মনে হতে পারে, কিন্তু আমি মনে করি এটি রাজনৈতিক নয়, নৈতিক বিষয়। এটি আমাদের বাঙালির রক্তের সঙ্গে মিশে আছে। আমি উপস্থিত সবাইকে জানাতে চাই, আমরা মুজিববর্ষের কথা বলছি, স্বাধীনতার ৫০ বছরের কথা বলছি। কিন্তু এই বছরে জাতির পিতাকে অপমান করার একটি প্রয়াস দেখতে পাচ্ছি। আমি মনে করি, জাতির পিতা সাংবিধানিকভাবে জাতির পিতা, এটির সঙ্গে কোনো রাজনীতি জড়িত হতে পারে না, এটি কোনো দলের নয়। আমি আশা করব এখানে আপনারা যারা উপস্থিত আছেন, যারা আমরা প্রজাতন্ত্রের কর্মকর্তা-কর্মচারী, জাতির পিতার অপমান রুখে দাঁড়ানো আমাদের নৈতিক দায়িত্ব। আমি আশা করব, এই মাসে সবাই সম্মিলিতভাবে আমাদের কণ্ঠস্বরটি শক্ত করব।




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]