ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ অক্টোবর ২০২১ ৩ কার্তিক ১৪২৮
ই-পেপার সোমবার ১৮ অক্টোবর ২০২১

সড়ক দুর্ঘটনায় প্রাণ গেল জাবি শিক্ষার্থী রিশানের
জাবি প্রতিনিধি
প্রকাশ: বৃহস্পতিবার, ২৪ ডিসেম্বর, ২০২০, ৩:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 297

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী মেহেদী হাসান রিশান ঢাকা - চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে সড়ক দুর্ঘটনায় নিহত হয়েছেন।

বৃহস্পতিবার দুপুরে মানিকগঞ্জে তার গ্রামের বাড়িতে জানাজা ও দাফন সম্পন্ন হয়।

তিনি বিশ্ববিদ্যালয়ের ভূগোল ও পরিবেশ বিভাগের ৪৭তম ব্যাচের (৩য় বর্ষ) শিক্ষার্থী। ঢাকা-চট্টগ্রাম মহাসড়কের কুমিল্লার দাউদকান্দিতে বুধবার দুপুরের দিকে এ দুর্ঘটনা ঘটে। গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার একটি বেসরকারি হাসপাতালে ভর্তি করা হলে রাত কর্তব্যরত চিকিৎসক তাকে রাত ১০টার দিকে মৃত ঘোষণা করেন।

দুর্ঘটনার বিষয়ে তার বন্ধু তামজিদ আল নুর পবন জানান, মেহেদী ও তার ছয়জন বন্ধু মাইক্রোবাসে চট্রগ্রামে বেড়াতে যাচ্ছিলেন। যাত্রা পথে কুমিল্লার দাউদকান্দিতে একটা ট্রাককে সাইড দিতে গিয়ে গাড়িটি নিয়ন্ত্রণ হারিয়ে পাশের একটা বৈদ্যুতিক খুঁটিতে ধাক্কা খায়। এ সময় পেছন থেকে অন্য আরেকটি ট্রাক এসে মাইক্রোবাসের পেছনে ধাক্কা দেয়।

মেহেদী মাইক্রোবাসের পেছনের সিটে বসা ছিলেন। আঘাতে তার মেরুদণ্ড ভেঙে যায়। এ ঘটনায় গুরুতর আহত অবস্থায় তাকে ঢাকার ইবনে সিনা হাসপাতালের আইসিইউতে ভর্তি করা হলে সেখানেই তার মৃত্যু হয়।  এই মেধাবী শিক্ষার্থীর মৃত্যুতে বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থীদের মধ্যে শোকাবহ পরিবেশ সৃষ্টি হয়েছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]