ই-পেপার শুক্রবার ১৪ জুন ২০২৪
শুক্রবার ১৪ জুন ২০২৪

এলপিজির মূল্যহার পুনঃনির্ধারণে ১৪ জানুয়ারি গণশুনানি
প্রকাশ: সোমবার, ২৮ ডিসেম্বর, ২০২০, ৯:২১ পিএম  (ভিজিট : ৫০৩)
তরল পেট্রোলিয়াম গ্যাসের (এলপিজি) মূল্যহার পুনঃনির্ধারণে গণশুনানির আয়োজন করেছে বাংলাদেশ এনার্জি রেগুলেটরি কমিশন (বিইআরসি)। যা আগামী ১৪, ১৭ ও১৮ জানুয়ারি অনুষ্ঠিত হবে।

সোমবার বিদ্যুৎ জ্বালানি ও খনিজসম্পদ মন্ত্রণালয় থেকে পাঠানো সংবাদ বিজ্ঞপ্তিতে এ তথ্য জানানো হয়েছে। বিজ্ঞপ্তিতে বলা হয়েছে, গণশুনানির সময়, পদ্ধতি এবং স্থান যথাসময়ে জানানো হবে। এছাড়া আগ্রহী ব্যক্তি, প্রতিষ্ঠান বা সংস্থাকে ৪ জানুয়ারি ২০২১ তারিখের মধ্যে (গণশুনানি-পূর্ব) লিখিত বক্তব্য-মতামত কমিশনে প্রেরণের জন্য অনুরোধ করা যাচ্ছে।

সংবাদ বিজ্ঞপ্তিতে বলা হয়, যারা গণশুনানিতে অংশগ্রহণের জন্য তালিকাভুক্তি হতে ইচ্ছুক তাদেরকে আগামী ৪ জানুয়ারি ২০২১ তারিখের মধ্যে কমিশনকে জানাতে হবে। তালিকাভুক্ত ব্যক্তি বা প্রতিষ্ঠান বা সংস্থা উল্লিখিত তারিখে অনুষ্ঠেয় গণশুনানিতে অংশগ্রহণপূর্বক এলপিজির মূল্যহার পুনঃনির্ধারণ বিষয়ে বিশ্লেষণধর্মী তথ্য-উপাত্ত ও সংশ্লিষ্ট দলিলাদি উপস্থাপন করতে পারবেন।

এলপিজির মূল্যহার পুনঃনির্ধারণ সংক্রান্ত লাইসেন্সি বা লাইসেন্সি সংগঠনের প্রস্তাব (তথ্যাবলী) অফিস চলাকালীন সময়ে কমিশন কার্যালয় থেকে সংগ্রহ করা যাবে। এছাড়া কমিশনের ওয়েব সাইট থেকেও ডাউনলোড করা যাবে।




এই ক্যাটেগরির আরো সংবাদ


সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close