ই-পেপার বিজ্ঞাপনের তালিকা বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১ ৬ কার্তিক ১৪২৮
ই-পেপার বৃহস্পতিবার ২১ অক্টোবর ২০২১

ছিন্নমূল মানুষের মাঝে `ল্যাম্প বাংলাদেশ'-এর কম্বল বিতরণ
প্রকাশ: বৃহস্পতিবার, ৩১ ডিসেম্বর, ২০২০, ৯:২৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 94

হিম হিম শীতে কাঁপছে মানুষ। কাবু হয়ে আছে সমাজের অসংখ্য সুবিধাবঞ্চিত ছিন্নমূল মানুষ। শীতার্ত অসহায় এসব মানুষকে উষ্ণতা দিতে সামাজিক দায়বদ্ধতা থেকে কম্বল নিয়ে তাদের পাশে দাঁড়াল সামাজিক সংগঠন ল্যাম্প বাংলাদেশ।

বৃহস্পতিবার (৩১ ডিসেম্বর) রাজধানীর মালিবাগে রাস্তার পাশে সহায় সম্বলহীন ও সুবিধাবঞ্চিত শিশুদের পরিবারে এ কম্বল বিতরণ করা হয়।

কম্বল বিতরণে উপস্থিত ছিলেন ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক গাজী সরোয়ার হোসেন বাবু। আরও উপস্থিত ছিলেন একুশে টেলিভিশনের নিউজ প্রেজেন্টার আশা সাবেরা ও ল্যাম্প বাংলাদেশের প্রধান সমন্বয়ক আউয়াল চৌধুরী।

এ সময় গাজী সরোয়ার হোসেন বাবু বলেন, শীতে অনেক মানুষ কষ্ট পাচ্ছে। তাদের সহযোগিতায় ল্যাম্প বাংলাদেশ এগিয়ে এসেছে এ জন্য তাদের ধন্যবাদ জানাই। বঙ্গবন্ধু কন্যা মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা সমাজের এসব মানুষের ভাগ্যন্নয়নে নিরলসভাবে কাজ করে যাচ্ছেন। দেশকে সমৃদ্ধির পথে এগিয়ে নিয়েছেন। বাংলাদেশ আজ অনন্য উচ্চতায়। সমাজের বিত্তবানরাও যদি এসব সুবিধাবঞ্চিত মানুষের পাশে এসে দাঁড়ায়, তাহলে আর কেউ কষ্টে থাকবে না।

আউয়াল চৌধুরী বলেন, তীব্র শীতে অসহায় মানুষেরা কষ্ট পাচ্ছে। আমরা সমাজের সুবিধাবঞ্চিত ছিন্নমূল এমন মানুষদের পাশে দাঁড়ানোর চেষ্টা করছি। ২০০৯ সাল থেকে আমরা সেবামূলক এসব কাজ করে আসছি। কন কনে শীতে দামি কাঁথা কম্বলের ভেতর থাকার পরেও আমরা শীতে কাঁপছি। সেখানে এসব মানুষেরা যে কত কষ্টে আছে সেটি সহজেই বোঝা যায়। এমন মানুষদের পাশে দাঁড়াতে পারা সৌভাগ্য বলে মনে করি।

এসময় আরও উপস্থিত ছিলেন সংগঠনের ল্যাম্প অ্যাম্বাসেডর আল আমিন আজাদ, রিজাউল করিম, জয়নাল আবেদিন, নির্মল কুমার বর্মণ, এ মিজান, বোরহান উল হায়দার, এম এ আহাদ শাহীন, সালেকুজ্জামান রাজিব, নাজমুল হক রাইয়ান।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]