ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ ১৩ মাঘ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৭ জানুয়ারি ২০২১

সিআইপি অ্যাওয়ার্ড পেলেন কুয়েত প্রবাসী জাকির হোসেন
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১, ৭:৪০ পিএম আপডেট: ০৭.০১.২০২১ ৭:৪৩ পিএম | অনলাইন সংস্করণ  Count : 72

সিআইপি সনদ পেলেন কুয়েত প্রবাসী জাকির হোসেন। জাকির হোসেন ৩৮ বছর ধরে কুয়েত সিটিতে কর্মরত। তার গ্রামের বাড়ি ভোলা জেলার বোরহানউদ্দিন উপজেলায়।

বুধবার আন্তর্জাতিক অভিবাসন দিবস-২০১০ উদযাপন উপলক্ষে রাজধানীর বঙ্গবন্ধু সম্মেলন কেন্দ্রে আয়োজিত এক অনুষ্ঠানে তাকে এ সনদ বিতরণ করা হয়।

প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রী ইমরান আহমদের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে গণভবন থেকে ভার্চুয়ালি বক্তব্য রাখেন প্রধানমন্ত্রী শেখ হাসিনা।

সিআইপি সনদ পেয়ে জাকির হোসেন ধন্যবাদ জানিয়ে  বলেন, ‘আমাকে সিআইপি কার্ড বিতরণের জন্য আমার এবং আামার পরিবারের পক্ষ থেকে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনাসহ প্রবাসী কল্যাণ ও বৈদেশিক কর্মসংস্থান মন্ত্রলায়ের সবাইকে ধন্যবাদ জানাই। আমার পাঠানো রেমিট্যান্স দিয়ে শুধু আমার জীবনের পরিবর্তন ঘটেনি। পরিবর্তন ঘটেছে অসংখ্য বাংলাদেশি সাধরণ মানুষের। কারণ, আমি দেশের মানুষের জন্য কাজ করার প্রতিজ্ঞা করেছি। হিউম্যান এক্সিলেন্স সোসাইটি কুয়েত-এর চেয়ারম্যান খালেদ সুবাহিসহ কুয়েতের অসংখ্য দানবীরের সহায়তায় আমি অসংখ্য মসজিদ, মাদ্রাসা ও এতিমখানা প্রতিষ্ঠা করেছি। ২০০৫ সাল থেকে ভোলা জেলাসহ কয়েকটি জেলায় প্রতিষ্ঠিত মাদ্রাসা থেকে বের হওয়া শিক্ষার্থীদের জন্য কারিগরি শিক্ষা প্রতিষ্ঠান করা হয়েছে। তারা দক্ষ হয়ে দেশের সম্পদ হিসেবে গড়ে উঠছে।’

জাকির হোসেনের পক্ষে তার সিআইপি সনদ গ্রহণ করেন তার ছেলে সাখাওয়াত হোসেন।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]