ই-পেপার বিজ্ঞাপনের তালিকা  বুধবার ২৭ জানুয়ারি ২০২১ ১৩ মাঘ ১৪২৭
ই-পেপার  বুধবার ২৭ জানুয়ারি ২০২১

পাসপোর্টের উপপরিচালক ইসমাইলকে দুদকের জিজ্ঞাসাবাদ
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: বৃহস্পতিবার, ৭ জানুয়ারি, ২০২১, ৮:০০ পিএম | অনলাইন সংস্করণ  Count : 72

অবৈধ সম্পদ অর্জনের অভিযোগে বহিরাগমন ও পাসপোর্ট অধিদপ্তরের উপপরিচালক ইসমাইল হোসেনকে জিজ্ঞাসাবাদ করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। বৃহস্পতিবার দুদকের প্রধান কার্যালয়ে দুপুর ১২টা থেকে তাকে বিকেল ৫টা পর্যন্ত জিজ্ঞাসাবাদ করা হয়েছে বলে জানিয়েছেন সংস্থাটির জনসংযোগ কর্মকর্তা প্রণব কুমার ভট্টাচার্য।

তিনি বলেন, তাকে জিজ্ঞাসাবাদ করেন সংস্থাটির উপপরিচালক আবু বকর সিদ্দিকের নেতৃত্বে তিন সদস্যের একটি টিম।  এর আগে পাসপোর্ট অধিদপ্তরের সিস্টেম এনালিস্ট মো. নজরুল ইসলাম ভূঁইয়া ও উপ-পরিচালক মাহের উদ্দিন শেখকে জিজ্ঞাসাবাদ করা হয়।

২০২০ সালের ১২ মার্চ ভারতীয় নাগরিককে পাসপোর্ট দেওয়ার অভিযোগে রাজশাহী বিভাগীয় পাসপোর্ট অফিসের সাবেক সহকারী পরিচালক (পাসপোর্ট অফিসে কর্মরত) আবজাউল আলম, ভারতীয় নাগরিক হাফিজ আহমেদ, রাজশাহী পাসপোর্ট অফিসের কর্মচারী রঞ্জু লাল সরকার, হুমায়ুন কবির, দেলোয়ার হোসেন, আলমাস উদ্দিন, ইব্রাহিম হোসেন ও আবদুল ওয়াদুদের বিরুদ্ধে মামলা করে দুদক।

জানা যায়, ভারতীয় নাগরিক হাফিজ আহমেদ ভুয়া জন্ম সনদ ব্যবহার করে রাজশাহী বিভাগীয় পাসপোর্ট অফিসে পাসপোর্টের আবেদন করেন। এরপর পুলিশ ভেরিফেকশনে ভারতীয় নাগরিক হিসেবে রিপোর্ট দেওয়ার পরও পাসপোর্ট অফিসের কর্মকর্তা-কর্মচারীদের একটি চক্র তাকে বাংলাদেশি পাসপোর্ট পাইয়ে দেয়।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]