ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১ ৭ বৈশাখ ১৪২৮
ই-পেপার মঙ্গলবার ২০ এপ্রিল ২০২১

‘কী দরকার বিডি?’ এর উদ্বোধন করলেন ক্রীড়া প্রতিমন্ত্রী
সময়ের আলো অনলাইন
প্রকাশ: শুক্রবার, ৮ জানুয়ারি, ২০২১, ১১:০৭ পিএম আপডেট: ০৮.০১.২০২১ ১১:১৫ পিএম | অনলাইন সংস্করণ  Count : 366

বাংলাদেশের ই-কমার্স জগতের সবচেয়ে বড় চমক ‘কী দরকার বিডি?’ ওয়েবসাইটের  উদ্বোধন করলেন যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেল। 

শুক্রবার (০৮ জানুয়ারি) এক প্রেস বিজ্ঞপ্তিতে জানানো হয়, দেশনেত্রী শেখ হাসিনার সুযোগ্য পুত্র সজীব ওয়াজেদ জয়-এর অনুপ্রেরণায়, তথ্যমন্ত্রী ড. হাছান মাহমুদ এর সরাসরি সহযোগিতায় এবং যুব ও ক্রীড়া প্রতিমন্ত্রী জাহিদ আহসান রাসেলের উপস্থিতিতে শুভ উদ্বোধন হয়েছে বাংলাদেশের ই-কমার্স জগতের সবচেয়ে বড় চমক ‘কী দরকার বিডি?’।   

ওই প্রেস বিজ্ঞপ্তিতে আরও জানানো হয়, সুলভ মূল্যে মানসম্মত পণ্য দ্রুততম সময়ের মধ্যে হোম ডেলিভারি দেওয়ার প্রতিশ্রুতি নিয়ে অনলাইন বাজারে হাজির হলো ‘কী দরকার বিডি?’।  

অনুষ্ঠানের উদ্বোধন করেন ঢাকা-১৮ আসনের সংসদ সদস্য আলহাজ্ব হাবিব হাসান।  

উদ্বোধনী বক্তব্য দেন ‘কী দরকার বিডি’-এর চেয়ারম্যান মাওলানা মো. ইসমাইল হোসাইন এবং অনুষ্ঠানের শুরুতে দেশ ও দশের মঙ্গলকামনায় মোনাজাত করেন বাইতুল মোকাররম মসজিদের খতিব আল্লামা মহিউদ্দিন কাসেমী।  

১০ জন সিআইপি ও সরকারের নীতি নির্ধারক পর্যায়ের ব্যাক্তিবর্গের উপস্থিতিতে কোম্পানির আনুষ্ঠানিক পথচলা আজ থেকেই শুরু হয়।

অনুষ্ঠানে বক্তারা বলেন, তথ্য প্রযুক্তির অগ্রগতির সঙ্গে তাল মেলাতে ‘কী দরকার বিডি’-এর মতো প্রতিষ্ঠান এর ভূমিকা ব্যপক, যা বৃহত্তর অর্থনীতিতে ইতিবাচক ভূমিকা রাখতে সহায়তা করবে।  

তথ্য প্রযুক্তি খাতে ভারত ও পাকিস্তানকে টপকে বাংলাদেশের জয়যাত্রা সমুন্নত রাখতে এবং জননেত্রী শেখ হাসিনার ‘ডিজিটাল বাংলাদেশ’-এর স্বপ্ন বাস্তবায়নে যেন ‘কী দরকার বিডি’ সদা জাগ্রত থাকে এই কামনা এবং অনুরোধ করেন উপস্থিত ব্যক্তিবর্গ।

সরকারের মন্ত্রী এবং উপস্থিত শিল্পপতিরা ‘কী দরকার বিডি’ এর পথ চলায় যথাসাধ্য সহযোগিতা ও দিকনির্দেশনা দেওয়ার আশ্বাস দেন।

এসময় অনুষ্ঠানে আরও উপস্থিত ছিলেন আলহাজ মো. সিরাজুল ইসলাম মোল্লা, ব্যবস্থাপনা পরিচালক, চায়না-বাংলা সিরামিক্স ও সাবেক চেয়ারম্যান, প্রাইম ব্যাংক লি., এশিয়া গ্রুপ অব ইন্ডাস্টিজ এর চেয়ারম্যান ও এশিয়া টিভির চেয়ারম্যান আলহাজ মো. হারুন-উর-রশিদ, উত্তরা পূর্ব থানা আওয়ামী লীগের সভাপতি বীর মুক্তিযোদ্ধা কুতুব উদ্দিন আহম্মেদ, সাবেক বৃহত্তর উত্তরা থানা আওয়ামী লীগের সভাপতি ও ঢাকা উত্তর সিটি আওয়ামী লীগের মুক্তিযোদ্ধা বিষয়ক সম্পাদক তোফাজ্জল হোসেন, মামুন সরকার প্রমুখ।

অনুষ্ঠানটি পরিচালনায় ছিলেন ‘কী দরকার বিডি ডট কম’ এর ব্যবস্থাপনা পরিচালক মো. আবদুল্লাহ আল মামুন ও আহনাফ মো. তৌসিফ, আল-মামুন প্রিন্সসহ ই-কমার্স প্রতিষ্ঠানটির প্রতিনিধিরা। 




এই ক্যাটেগরির আরো সংবাদ

সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক: হারুন উর রশীদ, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড
এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]