ই-পেপার বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪
বৃহস্পতিবার ২৮ মার্চ ২০২৪

সিলেটে লন্ডন থেকে ফেরা আরও ৪৫ যাত্রী কোয়ারেন্টিনে
প্রকাশ: সোমবার, ১১ জানুয়ারি, ২০২১, ৫:৩০ পিএম  (ভিজিট : ৩৫০)
লন্ডন থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে পৌছলেন আরও ৬২ যাত্রী। সোমবার দুপুর সোয়া ১২টার দিকে বাংলাদেশ বিমানের একটি ফ্লাইটে তারা ওসমানী বিমান বন্দরে অবতরণ করেন। এদের ৪৫ জন যাত্রী নামার পরপরই কড়া নিরাপত্তার মধ্য দিয়ে শারীরিক পরীক্ষা-নিরীক্ষা শেষে ১৪ দিনের কোয়ারেন্টিন পালনের জন্য হোটেলে নিয়ে যাওয়া হয় বলে সময়ের আলোকে নিশ্চিত করেন সিলেট বিভাগীয় পরিচালক (স্বাস্থ্য)’র কার্যালয়ের সহকারি পরিচালক (রোগ নিয়ন্ত্রণ) ডা. আনিসুর রহমান।

ওসমানী বিমান বন্দরের ব্যবস্থাপক হাফিজ আহমদ বিষয়টি নিশ্চিত কওে সময়ের আলোকে বলেন, ৬০ জন যাত্রী নিয়ে আসা ফ্লাইটের ৪৫ জনই সিলেটের। অন্য ১৭ জন ঢাকার যাত্রী। তিনি জানান, ফ্লাইটটি আরও ১৭ যাত্রী নিয়ে বেলা সোয়া ১টার দিকে ঢাকা শাহজালাল আন্তর্জাতিক বিমানবন্দরের উদ্দেশ্যে সিলেট ওসমানী বিমান বন্দর ত্যাগ করে।

এর আগে গত বৃহস্পতিবার ও একই সপ্তাহের সোমবার লন্ডন থেকে আসা যাত্রীরা সিলেটের হোটেলে বাধ্যতামূলক কোয়ারেন্টিনে রয়েছেন।

সিলেট ওসমানী বিমানবন্দর সূত্রে জানা গেছে, সপ্তাহের প্রতি সোম ও বৃহস্পতিবার যুক্তরাজ্যের রাজধানী লন্ডনের হিথ্রো বিমান বন্দর থেকে সিলেট ওসমানী আন্তর্জাতিক বিমান বন্দরে বিমানের সরাসরি ফ্লাইট আসে।

যুক্তরাজ্যে নতুন ধরণের করোনাভাইরাসের প্রকোপের মধ্যে সর্বশেষ গত ২৪ ডিসেম্বর ২০২ জন, গত ২৮ ডিসেম্বর ২০২ জন, ৩১ ডিসেম্বর ২৩৭ যাত্রী দেশে ফেরেন। এরপর গত ৪ জানুয়ারি ৩৮ জন ও ৭ জানুয়ারি ৩৪ জন যাত্রী নিয়ে বিমানের পাঁচটি ফ্লাইট সিলেট ওসমানী বিমান বন্দরে আসে। এই তিনদিন আসা যাত্রীদের মধ্যে যথাক্রমে ১৬৫, ১৪৪, ২০২, ৪২ ও ২৮ জন ছিলেন সিলেটের যাত্রী।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড এর পক্ষে প্রকাশক গাজী আহমেদ উল্লাহ
নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫ | ই-মেইল : shomoyeralo@gmail.com
close