ই-পেপার বিজ্ঞাপনের তালিকা শনিবার ১৬ জানুয়ারি ২০২১ ২ মাঘ ১৪২৭
ই-পেপার শনিবার ১৬ জানুয়ারি ২০২১

আবদুল কাদের মির্জার মন্তব্য
ভোট সুষ্ঠু না হলে ওবায়দুল কাদের দায়ী থাকবেন
প্রকাশ: বৃহস্পতিবার, ১৪ জানুয়ারি, ২০২১, ১১:৩৭ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

নিজস্ব প্রতিবেদক নোয়াখালী
নিজ দলের বিরুদ্ধে নানা ধরনের বক্তব্য দিয়ে আলোচনা সমালোচনার কেন্দ্র বিন্দুতে রয়েছেন বাংলাদেশ আওয়ামী লীগ সাধারণ সম্পাদক, সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদেরের ছোটভাই এবং নোয়াখালীর কোম্পানীগঞ্জ উপজেলার বসুরহাট পৌরসভার আওয়ামী লীগ মনোনীত মেয়রপ্রার্থী আবদুল কাদের মির্জা। বুধবার কয়েকটি গণমাধ্যমে দেওয়া সাক্ষাৎকারে তিনি বলেছেন, ‘উনি (ওবায়দুল কাদের) যেহেতু এ এলাকার এমপি অবশ্যই উনার এখানে দায়দায়িত্ব আছে। উনার দায়িত্ব আছে না? উনার দায়িত্ব আছে, এখানে একটা অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করা উনার প্রথম এবং প্রধান দায়িত্ব।’
তিনি আরও বলেন, নোয়াখালীতে অপরাজনীতি চলছে এখানে কোনো ত্যাগী নেতা দায়িত্বে নাই। এখান থেকে উত্তরণ করতে হলে নোয়াখালীর ত্যাগী নেতা মুজিব বাহিনীর অধিনায়ক মাহমুদুর রহমান বেলায়েত আর খায়রুল আলম সেলিম এই দুজনকে দায়িত্ব দিয়ে নোয়াখালীর রাজনীতিকে পুনঃগঠন করতে হবে। এ সময় ফেনীর ফুলগাজী উপজেলা চেয়ারম্যান একরাম হত্যার মূল আসামিদের আড়াল করা হয়েছে বলে অভিযোগ করে তিনি বলেন, একরাম ভাই হত্যার বিচারটা সঠিকভাবে হয় নাই। যারা প্রকৃত অপরাধী তাদের আড়াল করা হয়েছে। আমি এই হত্যাকাণ্ডের পুনঃতদন্ত করে বিচার করার দাবি করছি।
তিনি বলেন, স্বাধীনতা বঙ্গবন্ধু দিয়েছে, তারপরে জননেত্রী শেখ হাসিনা এ দেশের মানুষের ভাতের অধিকার প্রতিষ্ঠা করেছে। একমাত্র শেখ হাসিনা পারে বাংলাদেশে অবাধ সুষ্ঠু নিরপেক্ষ নির্বাচন করার। ক্ষমতা বা সেই মানসিকতা শেখ হাসিনার মধ্যে আছে।




সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]