ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ জানুয়ারি ২০২১ ৪ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ১৮ জানুয়ারি ২০২১

হাতিরঝিলে অজ্ঞাত  যুবকের লাশ
কলবাগানে গৃহকর্মীসহ  আরও  দুই মরদেহ উদ্ধার
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১০:৫২ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 13

রাজধানীর হাতিরঝিল ও ক্যান্টনমেন্ট ফ্লাইওভারের ওপর থেকে অজ্ঞাত দুই যুবকের লাশ উদ্ধার করেছে পুলিশ। বৃহস্পতিবার ভোরে ও সন্ধ্যায় তাদের লাশ উদ্ধার করা হয়। এ ছাড়াও বুধবার রাতে কলাবাগানের একটি বাসা থেকে আরও এক অজ্ঞাত গৃহকর্মীর লাশ উদ্ধার করা হয়েছে।
হাতিরঝিল থানার এসআই শরীফুল ইসলাম জানান, বুধবার সন্ধ্যা পৌনে ৬টার দিকে হাতিরঝিলের বেগুনবাড়ি অংশ থেকে অজ্ঞাত এক যুবকের লাশ উদ্ধার করা হয়। তার বয়স আনুমানিক ৩০ বছর হবে। নিহত যুবকের পরনে কালো ট্রাউজার, গায়ে শীতের সোয়েটার ও পায়ে কেডস পরা ছিল। গায়ের রঙ ফর্সা ও মুখে আঘাতের চিহ্ন ছিল। লাশের পাশে একটি হেডফোন পাওয়া গেছে। ধারণা করা হচ্ছে, ওই যুবক হাতিরঝিলে বেড়াতে এসে হত্যার শিকার হয়েছেন। তাকে কেউ মেরে ঝিলের পানিতে ফেলে দিয়েছে। তবে লাশটি কিভাবে সেখানে এলো তদন্ত করা হচ্ছে। অন্যদিকে বৃহস্পতিবার ভোরের দিকে রাজধানীর ক্যান্টনমেন্ট ফ্লাইওভারের ওপরে সড়ক দুর্ঘটনায় ২৫ বছরের অজ্ঞাত এক ব্যক্তির লাশ উদ্ধার করা হয়েছে। ক্যান্টেনমেন্ট থানার এএসআই হারুন উর রশিদ তাকে উদ্ধার করে ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করান। সেখানে চিকিৎসাধীন অবস্থায় বিকালের দিকে সে মারা যায়।
ক্যান্টনমেন্ট থানার এসআই জহির ইকবাল জানান, মৃতদেহটি ময়নাতদন্তের জন্য মর্গে রাখা হয়েছে। নিহতের পরিচয় পাওয়া যায়নি। তার পরনে ছিল জিন্সের প্যান্ট ও ফুলহাতা খয়েরি কালারের গেঞ্জি। তিনি আরও জানান, ভোরের দিকে ক্যান্টনমেন্ট ফ্লাইওভার ওপরে কোনো অজ্ঞাত গাড়ির ধাক্কায় পড়ে ছিল। পরে ঢামেকে ভর্তি করা হয়। চিকিৎসাধীন অবস্থায় তার মৃত্যু হয়। বিস্তারিত জানার চেষ্টা চলছে। ময়নাতদন্তের প্রতিবেদন পেলে বিস্তারিত জানা যাবে। এ ছাড়াও রাজধানীর কলাবাগানের একটি বাসা থেকে এক গৃহকর্মীর মরদেহ উদ্ধার করা হয়েছে। তবে তার নাম ও পরিচয় জানা যায়নি। পুলিশ প্রাথমিকভাবে ধারণা করছে, ওই তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছেন। মঙ্গলবার রাতে মরদেহটি উদ্ধার করে করে কলাবাগান থানা পুলিশ। কলাবাগান থানার ডিউটি অফিসার এএসআই মামুন বলেন, কলাবাগানের ৫৮ নর্থ সার্কুলার রোডের একটি বাসা থেকে ওই তরুণীর মরদেহ উদ্ধার করা হয়। প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে ওই তরুণী গলায় ফাঁস দিয়ে আত্মহত্যা করেছে। এ মুহূর্তে তরুণীর নাম পরিচয় এবং বয়স জানা যায়নি। মরদেহের সুরতহাল শেষে ময়নাতদন্তের জন্য ঢাকা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে বলে জানান তিনি।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]