ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ জানুয়ারি ২০২১ ৪ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ১৮ জানুয়ারি ২০২১

টেকনাফে রোহিঙ্গা ক্যাম্পে আগুন
পাঁচ শতাধিক ঘর পুড়ে ছাই : আহত ৩০
টেকনাফ (কক্সবাজার) প্রতিনিধি
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১০:৫৬ পিএম আপডেট: ১৪.০১.২০২১ ১১:১৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 23

কক্সবাজার টেকনাফের নয়াপাড়া-মোছনী নিবন্ধিত শরণার্থী ক্যাম্পে ভয়াবহ আগুনে প্রায় পাঁচ শতাধিক ঘর পুড়ে ছাই হয়ে গিয়েছে। এ ঘটনায় ৩০ জন নারী-পুরুষ আহত হওয়ার খবর পাওয়া গেছে। বুধবার রাত ১টার দিকে এ ঘটনা ঘটে। মুহূর্তে আগুনের লেলিহান চারদিকে ছড়িয়ে পড়ায় ঘর থেকে কোনো পরিবার মালামাল বের করতে পারেনি। আগুনের উৎস কোথা থেকে তা এখনও নিশ্চিত হওয়া যায়নি। তবে রোহিঙ্গারা জানিয়েছেন, ই-বøকের একটি বাড়ির গ্যাসের চুলা থেকে এ আগুনের সূত্রপাত হয় এবং এটি মুহূর্তে চারদিকে ছড়িয়ে পড়ে।
খবর পেয়ে টেকনাফ-উখিয়ার ফায়ার সার্ভিসের দুটি ইউনিট ঘটনাস্থলে এসে প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে আনে। টেকনাফ ফায়ার সার্ভিসের স্টেশন অফিসার মুকুল কুমার নাথ বলেন, ২টার দিকে খবর পেয়ে উখিয়া টেকনাফের দুটি ইউনিট প্রায় দুই ঘণ্টার চেষ্টায় আগুন নিয়ন্ত্রণে নিয়ে আসা হয়। তিনি বলেন, আগুনের সূত্রপাত এখনও সঠিক নির্ণয় করা যায়নি। তবে কেউ কেউ গ্যাসের চুলা থেকে এই ঘটনা ঘটেছে বলে প্রাথমিকভাবে জেনেছি।
নয়াপাড়া শরণার্থী ক্যাম্পের ইনচার্জ আবদুল হান্নান সরকার জানিয়েছেন, আগুনের ঘটনায় সাড়ে পাঁচশ ঘর পুড়ে গেছে। এখনও হতাহতের কোনো খবর পায়নি।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]