ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ জানুয়ারি ২০২১ ৪ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ১৮ জানুয়ারি ২০২১

ওবায়দুল কাদেরের অভিযোগ
বিএনপি ভ্যাকসিন নিয়ে অপরাজনীতি করছে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১০:৫৬ পিএম আপডেট: ১৪.০১.২০২১ ১১:১৬ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 26

বিএনপি করোনার ভ্যাকসিন নিয়ে অপরাজনীতি করছে বলে অভিযোগ করেছেন আওয়ামী লীগ সাধারণ সম্পাদক এবং সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের। তিনি বলেছেন, দেশের কল্যাণকর প্রতিটি কাজকে প্রশ্নবিদ্ধ করাই এখন বিএনপির স্বভাবে পরিণত হয়েছে। করোনার শুরুতে যারা ব্যাপক অপপ্রচার
 

চালিয়েছিল তারাই এখন ভ্যাকসিন নিয়ে নতুন করে অপপ্রচার শুরু করছে।
ওবায়দুল কাদের বৃহস্পতিবার তার সরকারি বাসভবন থেকে নিয়মিত অনলাইন ব্রিফিংয়ে এ অভিযোগ করেন।
তিনি বলেন, প্রতিটি মৃত্যু বেদনার, করোনায় একটি মৃত্যুও কাম্য নয়। প্রধানমন্ত্রী করোনা মোকাবিলায় অত্যন্ত দক্ষতার পরিচয় দিয়েছেন। নানা উদ্যোগ গ্রহণ করে দেশে করোনা সংক্রমণ রোধ, আক্রান্তদের চিকিৎসা, অসহায় মানুষের সুরক্ষা এবং জীবন-জীবিকা সচল রেখেছেন। করোনায় কিছু মৃত্যু হলেও প্রধানমন্ত্রীর মানবিক নেতৃত্বের কারণে আশঙ্কা অনুযায়ী ক্ষয়ক্ষতি হয়নি। করোনার ভ্যাকসিন নিয়ে সরকার দ্রæতগতিতে ব্যবস্থা নিতে সক্ষম হওয়ায় বিএনপির গাত্রদাহ হচ্ছে। সরকারের কাজের প্রশংসা বিএনপির অভিধানে নেই।
বিদ্রোহীদের মনোনয়ন ও দলের পদ দেওয়া হবে না : স্থানীয় সরকার নির্বাচনে পৌরসভা অনেক গুরুত্ব বহন করে উল্লেখ করে আওয়ামী লীগ সাধারণ সম্পাদক বলেন, যারা ইতঃপূর্বে স্থানীয় সরকার বা অন্য কোনো নির্বাচনে দলের মনোনীত প্রার্থীর বিরুদ্ধে প্রতিদ্ব›িদ্বতা করেছেন, এখনও করছেন কিংবা ভবিষ্যতে করবেন তাদের দলীয় মনোনয়ন দেওয়া হচ্ছে না এবং হবে না। এ বিষয়ে দলের সভাপতি ও আওয়ামী লীগের অবস্থান স্পষ্ট। যারা দলীয় সিদ্ধান্তের বাইরে গিয়ে নৌকা প্রতীকের বিরুদ্ধে প্রার্থী হয়েছেন বা হচ্ছেন তাদের ভবিষ্যতে আওয়ামী লীগের মনোনয়ন পাওয়ার আর কোনো সুযোগ থাকবে না।
স্থানীয় সরকার নির্বাচনে কোনো দায়িত্বশীল নেতা ও জনপ্রতিনিধির বিরুদ্ধে দলের বিদ্রোহী প্রার্থীদের মদদ দেওয়ার অভিযোগ বিষয়ে ওবায়দুল কাদের বলেন, ভবিষ্যতে মনোনয়ন এবং গুরুত্বপূর্ণ পদপ্রাপ্তির জন্য সংশ্লিষ্টদের দলীয় শৃঙ্খলা মেনে চলতে হবে।
এ ধরনের অভিযোগে আওয়ামী লীগ সংশ্লিষ্টদের বিরুদ্ধে কঠোর সাংগঠনিক ব্যবস্থা গ্রহণ করবে বলে হুঁশিয়ারি দেন ওবায়দুল কাদের।
ওবায়দুল কাদের জানান, দলীয়প্রধান শেখ হাসিনা দলের বিভিন্ন পর্যায়ের সাংগঠনিক সমস্যা নিরসনে আটটি বিভাগের দায়িত্বপ্রাপ্ত নেতাদের নির্দেশনা দিয়েছেন।





সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]