ই-পেপার বিজ্ঞাপনের তালিকা সোমবার ১৮ জানুয়ারি ২০২১ ৪ মাঘ ১৪২৭
ই-পেপার সোমবার ১৮ জানুয়ারি ২০২১

কাল পর্যন্ত তাপমাত্রা আরও কমবে
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১১:০৩ পিএম আপডেট: ১৪.০১.২০২১ ১১:২১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 35

এক দিনের ব্যবধানে বৃহস্পতিবার তাপমাত্রা আরও কিছুটা কমেছে। আগামীকাল শনিবার পর্যন্ত তাপমাত্রা আরও কমতে পারে এবং এই সময়ে চলমান শৈত্যপ্রবাহ অব্যাহত থাকতে পারে। বৃহস্পতিবার আবহাওয়া
 
অধিদফতর এ তথ্য জানায়। গত কয়েকদিন ধরে শীত অনেকটাই কমে গিয়েছিল। পৌষের একেবারে শেষ পর্যায়ে এসে বুধবার থেকে দেশের বিভিন্ন অঞ্চলে শৈত্যপ্রবাহ শুরু হয়। বৃহস্পতিবার তা আরও নতুন এলাকায় বিস্তৃতি লাভ করেছে।
বুধবার দেশের সর্বনিম্ন তাপমাত্রা ৭ দশমিক ৮ ডিগ্রি সেলসিয়াস ছিল নওগাঁর বদলগাছিতে। আর বৃহস্পতিবার সর্বনিম্ন তাপমাত্রা রেকর্ড করা হয়েছে দিনাজপুরে ৭ দশমিক ১ ডিগ্রি সেলসিয়াস। বুধবার রাজশাহী, পাবনা, নওগাঁ, দিনাজপুর, সৈয়দপুর ও কুড়িগ্রাম অঞ্চলে মৃদু শৈত্যপ্রবাহ শুরু হয়। বৃহস্পতিবার পুরো রংপুর বিভাগে শৈত্যপ্রবাহ ছড়িয়ে পড়েছে। এ ছাড়া রাজশাহী, পাবনা ও নওগাঁ অঞ্চলের ওপর দিয়েও শৈত্যপ্রবাহ বয়ে যাচ্ছে। যা শনিবার পর্যন্ত অব্যাহত থাকতে পারে বলে জানিয়েছে আবহাওয়া অফিস।
অন্যদিকে বৃহস্পতিবার সন্ধ্যা ৬টা থেকে পরবর্তী ২৪ ঘণ্টার আবহাওয়ার পূর্বাভাসে বলা হয়েছে, সারা দেশে রাত ও দিনের তাপমাত্রা সামান্য কমতে পারে। এ ছাড়া এই সময়ে অস্থায়ীভাবে আংশিক মেঘলা আকাশসহ সারা দেশের আবহাওয়া শুষ্ক থাকতে পারে। মধ্যরাত থেকে সকাল পর্যন্ত সারা দেশে মাঝারি থেকে ঘন কুয়াশা পড়তে পারে। উত্তরাঞ্চলের কিছু কিছু জায়গায় দুপুর পর্যন্ত কুয়াশা অব্যাহত থাকতে পারে।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]