ই-পেপার বিজ্ঞাপনের তালিকা মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১ ৫ মাঘ ১৪২৭
ই-পেপার মঙ্গলবার ১৯ জানুয়ারি ২০২১

কান ছিঁড়ে দুল ছিনতাই
নিজস্ব প্রতিবেদক
প্রকাশ: শুক্রবার, ১৫ জানুয়ারি, ২০২১, ১১:০৩ পিএম আপডেট: ১৪.০১.২০২১ ১১:২১ পিএম | প্রিন্ট সংস্করণ  Count : 18

রাজধানীর যাত্রাবাড়ীতে ছিনতাইকারীদের ছুরিকাঘাতে এক পিকআপ চালক নিহত
 
হওয়ার কয়েক ঘণ্টা পার না হতেই আবারও ছিনতাইকারীদের বর্বরতার শিকার হয়েছেন এক নারী। ভুক্তভোগী নারীর নাম পারভীন বেগম (৫৫)। রাজধানীর গুলিস্তানে ওই নারীর কানের দুল ছিনতাইকালে কানের লতি পুরোপুরি ছিঁড়ে গেছে। তাকে উদ্ধার করে প্রথমে গুলিস্তান পুলিশ ফাঁড়ি ও পরে ঢাকা মেডিকেল কলেজ (ঢামেক) হাসপাতালে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়েছে বলে জানা গেছে।
বৃহস্পতিবার পল্টন থানা সূত্রে এ তথ্য জানা গেছে। বুধবার গুলিস্তান-যাত্রাবাড়ী হানিফ ফ্লাইওভারের গুলিস্তান অংশে সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের সামনে এ ঘটনা ঘটে। ঘটনার পর উপস্থিত জনতা আকাশ ওরফে বরিশাইল্যা সাগর (২৫) নামে এক ছিনতাইকারীকে আটক করে পুলিশে সোপর্দ করেছে। তার বিরুদ্ধে পল্টন থানায় ছিনতাইয়ের মামলা হয়েছে। জানা যায়, ভুক্তভোগী নারীর গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়ার আখাউড়া উপজেলার কলেজপাড়ার রাধানগর এলাকায়। তিনি রাজধানীর বংশাল আলু বাজার এলাকায় পরিবারের সঙ্গে ভাড়া বাসায় থাকতেন। তার ছেলে সোহাগ মিয়া বাদী হয়ে মামলাটি করেন।
ঘটনাস্থলে দায়িত্বরত পুলিশের এসআই ওয়াহিদুজ্জামান জানান, গ্রামের বাড়ি ব্রাহ্মণবাড়িয়া যাওয়ার জন্য বুধবার বিকভলে গুলিস্তান বাসস্ট্যান্ড এলাকায় আসেন। এ সময় ছিনতাইকারী আকাশ ওরফে বরিশাইল্যা সাগর পেছন থেকে ওই নারীর কানের দুল ধরে হ্যাঁচকা টান দে।ি এতে তার কানের লতি ছিঁড়ে পুরোপুরি বিচ্ছিন্ন হয়ে গেছে। ছেঁড়া কান থেকে অনেক রক্তক্ষরণ হয়েছে। পরে প্রত্যক্ষদর্শীরা তাকে উদ্ধার করে ট্রাফিক পুলিশ বক্সের ভেতরে নিয়ে গেলে সেখানে দায়িত্বরত পুলিশ সদস্যরা ওই নারীকে প্রাথমিক চিকিৎসা দিয়ে ঢাকা মেডিকেলে পাঠিয়ে দেন।
প্রত্যক্ষদর্শীরা বলেন, কোনো কিছু বুঝে ওঠার আগেই এক যুবককে ওই নারীর কানের দুল ধরে টান দিয়ে পালিয়ে যেতে দেখেন। তাৎক্ষণিক উপস্থিত লোকজন ছিনতাইকারীকে আটক করে গণধোলাই দিয়ে পুলিশের কাছে সোপর্দ করে। এ পথে নিয়মিত চলাচলকারী ব্যবসায়ী রফিকুল ইসলাম বলেন, গুলিস্তান এলাকায় ছিনতাইকারীদের দৌরাত্ম্য অনেক বেড়ে গেছে। প্রায় প্রতিদিনই ছিনতাইয়ের শিকার হয়ে সর্বস্ব হারাচ্ছেন যাত্রীসহ সাধারণ মানুষ।
সার্জেন্ট আহাদ পুলিশ বক্সের এসআই শহিদুল ইসলাম জানান, ছিনতাইয়ের শিকার নারীকে উদ্ধার করে পুলিশ বক্সে নিয়ে প্রাথমিক চিকিৎসা দেওয়া হয়। ঘটনার পরপর উপস্থিত জনতা ছিনতাইকারী আকাশকে আটক করে পুলিশে হস্তান্তর করেছে। তার বিরুদ্ধে ভুক্তভোগী নারীর ছেলে সোহাগ বাদী হয়ে পল্টন থানায় মামলা করেছেন। বৃহস্পতিবার তাকে আদালতে পাঠানো হয়েছে। তিনি আরও বলেন, গুলিস্তানসহ আশপাশে চুরি, ছিনতাইসহ সব ধরনের ভাসমান অপরাধীদের প্রতিরোধে সোচ্চার রয়েছে পুলিশ বাহিনী।






সর্বশেষ সংবাদ

সর্বাধিক পঠিত


ভারপ্রাপ্ত সম্পাদক: কমলেশ রায়, নির্বাহী সম্পাদক : শাহনেওয়াজ দুলাল, আমিন মোহাম্মদ মিডিয়া কমিউনিকেশন লিমিটেড-এর পক্ষে
প্রকাশক গাজী আহমেদ উল্লাহ। নাসির ট্রেড সেন্টার, ৮৯, বীর উত্তম সি আর দত্ত সড়ক (সোনারগাঁও রোড), বাংলামোটর, ঢাকা।

ফোন : +৮৮-০২-৯৬৩২৩৬৮-৭৪, ফ্যাক্স : +৮৮-০২-৯৬৩২৩৭৫। ই-মেইল : [email protected]